সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের বিভিন্ন স্থানে র‌্যাবের বিশেষ চেক পোস্ট, মোটর যানের বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট:: গত দুদিনে বিশেষ চেক পোস্ট বসিয়ে ২৫৫টি মোটরযানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব-৯।
অভিযানে সিলেট জেলার দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার এলাকায়, হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকায় ও সুনামগঞ্জ জেলার ওয়াইজখালী ব্রীজ সংলগ্ন বিশেষ চেক পোস্টে স্থাপন করে র‌্যাব। কাগজ পত্র সঠিক না থাকায় তিন জায়গায় সর্বমোট ২৫৫টি মামলা করেন র‌্যাব এবং ৫টি গাড়ীকে দক্ষিণ সুরমা থানায় ও ২৫টি গাড়ীকে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করে হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৩ ও ২৪ আগস্ট সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, এর সদর কোম্পানী, সিপিসি-১, সিলেট ক্যাম্পে, সিপিসি-২, শ্রীঙ্গল ক্যাম্পে এবং সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের পৃথক পৃথক আভিযানিক দল, মেজর মোঃ শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী, সিনিয়র এএসপি পিযুষ চন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও লেঃ কমান্ডার ফয়সল আহমদ এর নেতৃত্বে পৃথক পৃথক চেক পোস্ট পরিচালনা করে র‌্যাব-৯।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সড়ক দুর্ঘটনা এখন মানুষের মধ্যে অনেকটা ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। তাই, র‌্যাব জঙ্গি দমন, সন্ত্রাস দমন, চোরাকারবারী, মাদক উদ্ধারসহ প্রতিনিয়ত অপারেশনাল কাজের মাধ্যমে মোটরযান চেক পোস্ট পরিচালনা করে, তারই ধারাবাহিকতায় বিশেষ চেক পোস্ট পরিচালনা করে র‌্যাব-৯। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: