সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে শেষ হলো ‘এসো মিলি প্রাণের টানে-২০১৮’

দোয়ারাবাজার প্রতিনিধি:: দোয়ারাবাজারে টেংরা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি- ২০১৩ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয়ের ২০১৩ ব্যাচের উদ্যোগে বৃহস্পতিবার দিনব্যাপী ‘এসো মিলি প্রাণের টানে-২০১৮’ অনুষ্ঠানটি এক মিলনমেলায় রুপ নেয়। অানন্দঘন পরিবেশে সহপাঠীদের আড্ডা আর গানে অতীতের স্মৃতিচারণ করতে গিয়ে সবাই যেনো ফিরে যায় হাইস্কুলের সেই ছাত্রজীবনে। মাতোয়ারা হয়ে উঠেন ২০১৩ ব্যাচের সহপাঠীরা।

সকাল ১০টায় বিভিন্ন জায়গা থেকে ওই ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা এসে জড়ো হন। পরে শিক্ষার্থীদের উদ্যোগে টেংরা মাধ্যমিক বিদ্যালয় থেকে এক বর্ণাঢ্য র্যালি বিদ্যালয় সংলগ্ন প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টেংরা টিলার হাজীপাড়ায় এসে জড়ো হয়। সেখানে শের মাহমুদ ভূঁইয়ার পর্যটন টিলায় দীর্ঘদিন পর সহপাঠীরা একত্রিত হলে আবেগে উচ্ছ্বসিত হন সবাই। এক নাগারে সকাল সাড়ে ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে জমকালো অনুষ্ঠানের মূল পর্বগুলো। সেখানে কোনো অতিথিদের আসন অলংকৃত করা হয়নি। প্রাক্তন শিক্ষার্থী মামুন ও ফাহিমার যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে সমবেত কন্ঠে পরিবেশিত হয় কালজয়ী গান ‘ কফি হাউজের সেই আড্ডাটা আজ আর নেই ’।

এরপর শুরু হয় ২০১৩ ব্যাচের স্মৃতিচারণ ও মতবিনিময় সভা। পরে শুরু হয় কবিতা আবৃত্তি, একক সংগীত ও নিত্য পরিবেশন এবং কৌতুক অভিনয়ের প্রতিযোগিতা। এরপর মধ্যাহ্ন ভোজ শেষে ছিল পাতিলভাঙ্গা প্রতিযোগিতা। এতে অংশ নেয় প্রাক্তন শিক্ষার্থী বরকত, সোহাগ, মামুন, নওশাদ, সোহান, শান্তা, পারুল, ফাহিমা, নাঈমা, মনিরা, রোকেয়া, আল আমিন, সাইফুল, আশিস রহমান, পারভেজ, রুবেল-১, বকুল, মনির, আক্তার, তুহিন, মাসুদ, জাহাঙ্গীর, আওয়াল, রিমন, হানিফ, রাসেল, মান্না, মাইন উদ্দিন, মাহবুব, শান্ত, আরিফ, রুবেল-২, হাসিম, রুবেল-৩, সিরাজুল, ইমন, সালেক, মনির, কামরুল প্রমুখ। পরিশেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে সমাপ্তি ঘটে ‘এসো মিলি প্রাণের টানে-২০১৮




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: