সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইভি রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক:: প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের স্ত্রী ও মহিলা আওয়ামী লীগের সভাপতি আইভি রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

শুক্রবার তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকার গুলশানস্থ কনকর্ড টাওয়ারের বাসাসহ স্বামীর বাসা ভৈরবে নানা কর্মসূচি পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল বনানীতে আইভি রহমানের কবরে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, কোরআনখানি, মিলাদ ও আলোচনা সভা।

আইভি রহমানের গুলশানের বাসভবনে প্রয়াত মো. জিল্লুর রহমান, আইভি রহমান এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত ব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সকালে আওয়ামী লীগ ও এর সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের পক্ষ থেকে বনানী কবরস্থানে আইভি রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এছাড়া আইভি রহমানের পৈতৃক নিবাস ও শ্বশুরবাড়ি ভৈরবে কর্মসূচির মধ্যে ছিল জিল্লুর রহমানের ভৈরবপুর শহরের বাসায় মিলাদ ও কোরআনখানি। সকালে ভৈরব বাসস্ট্যান্ডে মরহুমার তোরণে পুষ্পমাল্য অর্পণ করেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

বিকেলে ভৈরব উপজেলা আওয়ামী লীগ অফিসে মিলাদ, দোয়াসহ এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা মরহুমার জীবনী নিয়ে আলোচনা করেন। পাশাপাশি তার বাবার বাড়ি ভৈরবের চণ্ডিবের বাসায় সকালে মিলাদ পড়ানো হয়।

২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় মহিলা আওয়ামী লীগের সভাপতি আইভি রহমান গুরুতর আহত হন। ২৪ আগস্ট সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মারা যান। ওই গ্রেনেড হামলায় তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা অল্পের জন্য প্রাণে বেঁচে যান।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: