সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই লাখ টাকা না দেয়ায় স্ত্রীর মাথায় বাড়ি, অতঃপর…

নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুড়ির নাটাই দিয়ে স্ত্রীর মাথায় বাড়ি দিয়ে মেরে ফেললেন স্বামী। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরিবাড়ি শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘাতক স্বামী জনিকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূ আলোর (২২) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক জসিম উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে গোদনাইল শান্তিনগর এলাকায় কামাল উদ্দিনের বাড়িতে স্বামীর হাতে গৃহবধূ আলো খুন হন। আলো মুন্সিগঞ্জের শ্রীনগর থানার শেলামতি গ্রামের মৃত রফিকের মেয়ে। এ ঘটনায় গৃহবধূর স্বামী জনিকে আটক করা হয়েছে। জনি শান্তিনগর এলাকার বাবুলের ছেলে। ঘটনাস্থল থেকে একটি ঘুড়ির নাটাই ও রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়েছে। নাটাই দিয়ে পিটিয়ে গৃহবধূ আলোকে খুন করা হয়েছে। গৃহবধূর মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

নিহত গৃহবধূর মামা আদর আলী বলেন, আলোর মা-বাবার মৃত্যুর পর আমরা তাকে লালনপালন করি। ৫ বছর আগে জনির কাছে বিয়ে দিই ভাগ্নিকে। বিয়ের পর থেকে যৌতুকের জন্য ভাগ্নিকে মারধর করত জনি ও তার পরিবার। সম্প্রতি জনির পরিবার আমাদের কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করে। দিতে না পারায় আমার ভাগ্নিকে খুন করা হয়।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: