সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘শূন্য মাঠে আর খেলতে দেয়া হবে না’

নিউজ ডেস্ক:: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির মত একতরফা নির্বাচন আবারও করতে চাইলে জনগণ তা প্রতিহত করবেই। একের পর এক বেআইনি কাজ করে যাবেন, জনগণের ভোটাধিকার কেড়ে নেবেন, আর জনগণ বসে থাকবে, জনগণ আঙুল চুষবে- এটা ভাবার কোনো কারণ নেই।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য নাজমুল হক নান্নু, আবদুস সালাম, ফরহাদ হালিম ডোনার, কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, এম এ মালেক, আবদুস সালাম আজাদ, মুনির হোসেন, রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

আগের দিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, ‘নির্বাচন প্রতিহতের চেষ্টা হলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেয়া হবে।‘ এরই প্রেক্ষিতে রিজভী এ কথা বলেন।

ওবায়দুল কাদেরের উদ্দেশে রিজভী বলেন, শূন্য মাঠে আর খেলতে দেয়া হবে না। নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি নির্বাচনে অংশ নেবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ আবারও একতরফা নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছে এবং তার আলামত স্পষ্ট। ব্যারিস্টার মওদুদ আহমদকে নিজ বাড়িতে কয়েকদিন অবরুদ্ধ করে রাখার পর গতকাল ঈদের দিনেও তার বাবা-মায়ের কবর জিয়ারত করতে দেয়া হয়নি। এটাই হচ্ছে শেখ হাসিনা মার্কা, ওবায়দুল কাদের মার্কা গণতন্ত্রের নমুনা। অর্থাৎ নির্বাক, নিঃশব্দ পরিবেশ থাকবে, আর সেখানে তারা একতরফা নির্বাচন করবে। আমরা বলে দিতে চাই, ভোটারবিহীন বাকশালী নির্বাচন ঠেকাতে জনগণের শক্তির বিপুল উদগীরণ হচ্ছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: