সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রয়াত নায়কদের নামে এফডিসিতে শিল্পী সমিতির কোরবানি

বিনোদন ডেস্ক:: ঈদুল আজহা উপলক্ষে চলচ্চিত্রের প্রয়াত কিংবদন্তি শিল্পীদের নামে এফডিসিতে চারটি গরু কোরবানি দিয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি।

নায়করাজ রাজ্জাক, জসিম, সালমান শাহ, মান্না, জাফর ইকবাল, রানী সরকার, রোজি সিদ্দিকী, খলিলউল্লাহ খান, আমির হোসেন বাবু প্রয়াত এ শিল্পীদের নামে এ কোরবানি দেয়া হয়। কোরবানির চারটি গরুর মধ্যে তিনটি দিয়েছে শিল্পী সমিতি এবং একটি অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, সকাল আটটায় ঈদের নামাজের পর এফডিসির শিল্পী সমিতি চত্বরে চারটি গরু জবাই দেয়া হয়। এ সমিতি যে তিনটি গরু কোরবানি দিয়েছে সেটা বিভিন্ন জনের অনুদানের টাকায়। শিল্পী সমিতির নিজস্ব ফান্ডের অর্থ দিয়ে নয়। তবে কারো থেকে কোনো চাঁদা নেয়া হয়নি।

শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যদের পাশাপাশি চ্যানেল আইয়ের চেয়ারম্যান ফরিদুর রেজা সাগরও সহযোগিতা করেছেন। সবার প্রচেষ্টার সম্মিলিত প্রয়াস ঘটিয়েছে শিল্পী সমিতি।

‘শিল্পী সমিতি শুধু চারটি গরু কোরবানি দিচ্ছে না, এর সঙ্গে সঙ্গে সেমাই, চিনি, চাল এগুলো ঈদের শুভেচ্ছা প্যাকেট বানিয়ে সমিতির তালিকাভুক্ত সদস্যদের বাসায় পৌঁছে দিচ্ছে। সেখানে ঈদ মোবারক লেখা আছে। আর যারা অস্বচ্ছল, আর্থিক সংকটে ভুগছেন সেসব শিল্পীরা পাবেন কোরবানির মাংস’-এমনটাই জানান জায়েদ খান ।

জায়েদ খান আরও বলেন, প্রথমবারের মতো শিল্পী সমিতি এমন উদ্যোগ নিয়েছে। ভালোবাসা ও সৌহার্দ্যবোধ থেকেই শিল্পী সমিতি এটা করেছে। শিল্পীরা সবাই এক পরিবারের সদস্যা। পরিবারের সদস্য মনে করেই এটা করা হয়েছে। ভবিষ্যতেও ঈদের সময় এমন উদ্যোগ অব্যাহত রাখার চেষ্টা করবো।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: