সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড় ছেলেকে নিয়ে বড় স্বপ্ন রোনালদোর

বাবার পথে হাঁটছেন রোনালদো জুনিয়র। আট বছর বয়সি এ কিশোরের স্কিল এরই মধ্যে দেখেছে গোটা বিশ্ব।

বাবার মতোই বাইসাইকেল কিকে গোল করেছে। জোড়ালো শটে বল জালে পাঠিয়েছে, ফ্রি কিক থেকে দূরপাল্লার শটে গোল করেছে। উড়ন্ত হেডে গোলও করেছে দুরন্ত জুনিয়র। পুরো ক্রিস্টিয়ানো রোনালদোর কার্বনকপি! সন্তান যত স্বল্প ক্ষমতা সম্পন্ন হোক না কেন, পিতার গুণ কিছুটা হলেও সন্তানের মধ্যে থাকে। রোনালদো জুনিয়র বাবার সবকিছুই পেয়েছে!

ক্রিস্টিয়ানো রোনালদোর স্বপ্ন রোনালদো জুনিয়রও একদিন বড় মাপের ফুটবলার হবে। দাপিয়ে বেড়াবে গোটা বিশ্ব। রোনালদো বিশ্বাস করেন তার ছেলে তাকেও ছাড়িয়ে যাবে। এজন্য সন্তানকে বেশ ভালোভাবেই প্রশিক্ষণ দিচ্ছেন রোনালদো।

রোনালদো বলেছেন,‘ও দারুণ প্রতিদ্বন্দ্বী, অনেকটাই আমার মতো। আমিও ওর বয়সে এমনই ছিলাম। ও হারতে পছন্দ করে না। আমার শতভাগ বিশ্বাসী ও আমার মতো হবে। আশা করছি আমার অভিজ্ঞতা, আমার অনুপ্রেরণা, আমার গোল ওকে আত্মবিশ্বাসী করে তুলবে। আমি তাকে কিছুটা হলেও ফুটবল জ্ঞান দিতে পারব।’

ছেলেকে ফুটবলার বানাতে চান রোনালদো। তবে ছেলের ইচ্ছাকে শতভাগ গুরুত্ব দিতে চান জুভেন্টাসের এ ফরোয়ার্ড। রোনালদো বলেছেন,‘আমি চাই ও ফুটবল বেছে নিক। তবে ও যদি ভিন্ন কিছু বেছে নেয় তাহলে আমি মানা করবো না। আমি সব সময় ওকে সহযোগিতা করব। আমি মনে করি ফুটবলার হওয়ার মতো মেধা ওর রয়েছে।’

‘ওর ফিটনেস দারুণ। ও দ্রুত দৌড়াতে পারে। স্কিল অনন্য। শট নেওয়ার ক্ষমতাও আছে। এখনও রোনালদো অনেক ছোট। আমার সিদ্ধান্ত তাকে চাপিয়ে দিতে পারি না। আমার ছেলে ফুটবলার হবে এটা আমার স্বপ্ন।’- বলেছেন রোনালদো।

বড় ছেলেকে নিয়ে অনেক বড় স্বপ্ন দেখছেন রোনালদো। সেই স্বপ্ন পূরণে কিছুটা এগিয়ে গেছেন দুজন। অবসরে বাপ-বেটা দুজনই ফুটবল নিয়ে নেমে পড়েন মাঠে। ট্রেনিং চলছে পুরোদমে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: