সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেরালার বানভাসি মানুষের পাশে মহারাষ্ট্রের যৌনকর্মীরা

আন্তর্জাতিক ডেস্ক:: কেরালার বন্যা দূর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে পুরো দেশের মানুষ। বিভিন্ন সংস্থা তাদের সাহায্য করতে এগিয়ে এসেছে। এবার বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন মহারাষ্ট্রের আহমেদনগর জেলার যৌনকর্মীরাও। কেরালার বন্যা দূর্গতদের জন্য ২১ হাজার টাকা অনুদান জোগাড় করেছেন তারা। চলতি মাসের শেষের দিকে আরও এক লাখ টাকা পাঠানোর ব্যবস্থা করছেন তারা।

মঙ্গলবার আহমেদনগরের ডেপুটি কালেক্টর প্রশান্ত পাটিলের হাতে তারা একুশ হাজার টাকার একটি চেক তুলে দেন। এই চেক সরাসরি জমা পড়বে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

স্নেহালয় এনজিওর অন্যতম কর্মী দীপক বুরম জানান, কেরালায় বন্যা দূর্গতদের সাহায্যের জন্য এই মাসের শেষে যৌনকর্মীরা আরও ১ লাখ টাকা জোগাড়ের চেষ্টায় রয়েছেন। দীপক বুরাম জানান, তাদের এই সংস্থা গত ৩০ বছর ধরে যৌনকর্মীদের কল্যাণের জন্য কাজ করছে।

অতীতেও দেশের বিভিন্ন স্থানে প্রাকৃতিক দুর্যোগের শিকার হওয়া লোকজনকে সাহায্য করার জন্য যৌনকর্মীরা যথেষ্ট পরিমানে অনুদান দিয়েছেন। ২০১৫ সালের ডিসেম্বরে চেন্নাইয়ে বন্যা দূর্গতদের পাশে দাঁড়াতে তহবিলের জন্য প্রায় ১ লাখ টাকা দান করেন তারা।

২০০১ সালে গুজরাটের ভয়াবহ ভূমিকম্প, ২০০৪ সালের সুনামি, কাশ্মির এবং বিহারের বন্যা, মহারাষ্ট্রে খরায় দুর্গতি, কার্গিল যুদ্ধের শহিদদের পরিবারের জন্য এখন পর্যন্ত তারা প্রায় ২৭ লাখ টাকা দান করেছেন।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: