সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে রোববার (১৯ আগস্ট) কুয়ালালামপুর জালান ইম্বি রসনা বিলাস রেস্টুরেন্টে সংগঠনটির পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সভাপতি হাবিবুর রহমান তালুকদার রতনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম বশির আলমের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সভাপতি প্রকৌশলী বাদুলুর রহমান বাদল খান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য এবং বিএনপি মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুব আলম শাহ।

Malaysia

বক্তারা অভিযোগ করেন, ‘সরকারের প্রধান প্রতিপক্ষ হওয়ায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জাল নথির ওপর ভিত্তি করে মিথ্যা মামলা দিয়ে সরকার বন্দী করে রেখেছে। তিনি বারবার উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পরও নতুন নতুন মামলা ও অজুহাত দেখিয়ে তাকে কারাগারে আটকে রাখা হয়েছে। তিনি গুরুতর অসুস্থ হওয়ার পরও তাকে চিকিৎসা না দিয়ে নানাভাবে নির্যাতন করা হচ্ছে।’

সরকারের এই নির্যাতন থেকে রেহাই পেতে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান বক্তারা।

আলোচনা সভায় মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক অলিউল্লাহ জাহিদ, সহ-সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীরসহ সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা শেষে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: