সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নড়াইলে মায়ের সঙ্গেই ঈদ করবেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক:: পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে নড়াইলে মায়ের কাছে আসবেন ওয়ানডে ক্রিকেটের সফল অধিনায়ক ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। নিজ জন্মস্থানে মা’কে উপহার দেয়া স্বপ্নের বড়িতেই (মর্তুজা কটেজ) পরিবার-পরিজন নিয়ে ঈদ-উল আজহা উদযাপন করবেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

মাশরাফির বাবা স্বপন মর্তুজা বলেন, ‘সব কিছু ঠিক-ঠাক থাকলে মঙ্গলবার (২১ আগস্ট) ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে রাজধানী থেকে নড়াইলে আসবে মাশরাফি।’ এ সময় তিনি আরো জানান, মাশরাফি দেশে থাকলে প্রতিবারই ঈদে এলাকার মানুষের টানে নড়াইলে ছুটে আসে। এ বছরও মাশরাফি নড়াইলে পরিবারের সঙ্গে ঈদ করবে।

প্রসঙ্গত, মায়ের স্বপ্ন পূরণ করতেই ‘মর্তুজা কটেজ’ নামে একটি স্বপ্নের বাড়ি তৈরি করেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নড়াইল শহরে মহিষখোলা এলাকায় প্রায় ৩ কাঠা জমির ওপর নিজেদের পুরনো বাড়িতেই নতুন ডুপ্লেক্স বাড়িটি নির্মাণ করেন তিনি।

ডুপ্লেক্স দোতলা বাড়িটির প্রতিটি তলা ১২৫০ স্কয়ার ফিট। দ্বিতীয় তলায় আছে একটা মাস্টার বেডরুমসহ মোট ৪টি বেডরুম। প্রতিটি বেডরুমের সঙ্গে বাথরুম, প্রতিটি শোবার ঘরের সঙ্গেই রয়েছে বারান্দা।

আরও আছে একটা ফ্যামিলি লিভিং রুম ও কিচেন। বাড়ির নিচতলায় রয়েছে বড় ড্রইং (হল) রুম, একটি ডাইনিং রুম, একটা রান্নাঘর, একটি গেস্ট বেড রুম, একটি কমন বাথরুম, একটা সার্ভেন্ট বেডরুম আর তার সঙ্গে লাগোয়া একটা বাথরুম। এছাড়া রয়েছে দু’টি গাড়ি রাখার পার্কিং ব্যবস্থা। এই বাড়িতেই স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করবেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: