সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুর উপজেলার নবগঠিত বিএনপির কমিটি স্থগিতাদেশ প্রত্যাহারের জন্য বিক্ষোব মিছিল

তাহিরপুর সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বিএনপির ১২আগষ্ট নব গঠিত কমিটির বিরোদ্ধে সষ্কারপন্থি নেতা নজির হোসেনের চক্রান্তে একটি স্থগিতাদেশ হয়। তাই বিএনপির বহুল সমালোচিত সংষ্কারপন্থি নেতা সাবেক এমপি নজির হোসেনের বিরোদ্ধে ও উপজেলা বিএনপির কমিটির স্থগিতাদেশ প্রত্যাহারের জন্য বিক্ষোভ মিছিল করেছে তাহিরপুর উপজেলার (নব গঠিত কমিটি) বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

রবিবার (১৯আগষ্ট) বিকাল ৪টায় সময় উপজেলা বিএনপির দলীয় কার্য্যালয় থেকে একটি বিক্ষোব মিছিল বের করে। বিক্ষোব মিছিলটি উপজেলার বিভিন্ন গুরুত্ব সড়ক প্রদক্ষিন করে মধ্য বাজারে দলীয় কার্য্যালয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। এ সময় স্থগিতাদেশ প্রাপ্ত্য নব গঠিত কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হারুর উর রশিদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নাসের উজ্জলের সঞ্চলনায় বক্তব্য রাখেন,সিনিয়র সহ-সভাপতি ও সদর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান বোরহান উদ্দিন,সাধারন সম্পাদক জুনাব আলী,সহ-সভাপতি বশির আহমদ,সহ-সভাপতি নজরুল ইসলাম শাহ,কৃষক দলের সাধারন সম্পাদক লুৎফুর রহামন,সাংগঠনিক সম্পাদক বাষ্কর রায়,শিল্প বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম শিকদার,সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম,সহ-মুক্তিযোদ্ধা সম্পাদক বিষয়ক শাহিন আলম,ছাত্র বিষয়ক সম্পাদক মাহবুব মল্লিক,দপ্তর সম্পাদক আবুল কালাম,উপজেলা সেচ্চা সেবক দলের সাধারন সম্পাদক শাহিন আলম,বিএনপি নেতা আলী নেওয়াজ মেম্বার,বেলায়েত হোসেন,হারিছ উদ্দিন,গুলেনুর,শাহ আলম,আক্তার,আবু তাহের মেম্বার,শফিক মিয়া,মুহিবুর রহমান,সফাই মেম্বার,মালু মিয়া,আব্দুল বারিক,জসিম উদ্দিন,শামসুজ্জামান,মোহাম্মদ আলী,হযরত আলী,সোহাগ,আল আমিন প্রমুখ।

এসময় বক্তাগন বলেন,গত ১২আগষ্ট সুনামগঞ্জ জেলা বিএনপির রাজপথ কাঁপানো পরিক্ষিত সৈনিকদের সমন্বয়ে নবগঠিত তাহিরপুর উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করা হয়। সষ্কারপন্থি নেতা নজির হোসেনের চক্রান্তে ঘোষিত কমিটির উপর একটি স্থগিতাদেশ আসে। এই আদেশ প্রত্যাহারের জন্য তাহিরপুর উপজেলায় দলীয় তৃণমূল নেতাকর্মীরা জেলা কমিটিকে ১০দিনের আল্টিমেটাম দেন। এসময় নজির হোসেনকে তাহিরপুর উপজেলায় অবাঞ্চিত ঘোষনা করেন নেতৃবৃন্ধ।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: