সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের প্রলোভনে ধর্ষনের চেষ্টা ছাতক থানায় অভিযোগ দায়ের

ছাতক প্রতিনিধি:: ছাতকে বিয়ের প্রলোভন দিয়ে এক ষোড়শীকে একাধিকবার ধর্ষনের চেষ্টায় ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ষোড়শীর মা সোনামালা বেগম। উপজেলার নোয়ারাই ইউনিয়নের বুড়াইরগাও গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনার নায়ক মির্জাপুর গ্রামের লাল মিয়ার পুত্র নূর হেসেন(২০) কে স্থানীয়রা আটক করলেও এক শ্রেণির মধ্যস্থতাকারী লোকজনের সহায়তায় সে ছাড়া পায়। গত ১৪ আগষ্ট রাতে ঘটনার পর থেকেই একটি মহল বিষয়টি ধামা-চাপ দেয়ার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে জানাযায়, বুড়াইরগাও গ্রামের এ মেয়েটি এসপিপিএস উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিলো। বিদ্যালয়ে যাতায়াতের রাস্তায় তাকে প্রায়ই উত্যক্ত করতো নূর হোসেন। তার উৎপাতের কারণে মেয়েটির লেখা পড়া বন্ধ করে দেয়া হলেও সে মোবাইল ফোনে উত্যক্ত করতো মেয়েটিকে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে নূর হোসেন মেয়েটির সাথে সম্পর্ক গড়ে তুলে। ১৪ আগষ্ট রাতে অবৈধ কাজে ছেলে-মেয়েকে আটক করে স্থানীয়রা।

পরে বিয়ের রফা-দফায় স্থানীয় কিছু লোকের সহায়তায় ছাড়া পায় নূর হোসেন। এ ঘটনায় পরবর্তীতে কোন শালিস বৈঠক না বসলে ঐ ষোড়শীর মা বাদী হয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে শনিবার ছাতক থানার এসআই অরুন দাস ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সরজমিন তদন্ত করেছেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: