সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার পৌরসভায় কোরবানির জন্য ৩৬টি স্থান নির্ধারিত

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে পৌরসভার নির্ধারিত স্থানে কোরবানির পশু জবাই করতে পৌরবাসীকে আহবান জানিয়েছেন মৌলভীবাজার পৌরসভার মেয়র। এজন্য পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মৌলভীবাজার পৌরসভায় পশু কোরবানির জন্য ৩৬টি স্থান নির্ধারণ করা হয়েছে। নির্ধারিত স্থান ব্যতীত অন্য কোথাও পশু কোরবানি করা যাবে না।

মৌলভীবাজার পৌরসভা সূত্রে জানা যায়, যে স্থানগুলোতে কোরবানির পশু জবাই করা যাবে, মৌলভীবাজার পৌরসভা প্রাঙ্গণ, সৈয়ারপুর রিয়াসত উল্লাহ মসজিদের খোলা প্রাঙ্গণ, কাশীনাথ রোডে নাহিদ আহমদের বাসার সামনের খোলা মাঠ, কলেজ হোস্টেল মাঠ, বড়বাড়ী জামে মসজিদ মাঠ, বড়বাড়ী ফজলুল আহমদের বাড়ির সামনের আঙ্গিনা, উত্তর কলিমাবাদ হাজী সাহেবের বাড়ির সামনের আঙ্গিনা, দক্ষিণ কলিমাবাদ মুশফিক সাহেবের বাড়ী, নওয়াগাঁও রাসেলের বাড়ী, ছুবরা লিয়াকত আলীর বাড়ী, লেইক রোডে জব্বার খাঁর বিল্ডিংয়ের সামনে খোলা জায়গা, শান্তিবাগ নদী পাড়ের খোলা জায়গা, পৌরসভা পানি অফিসের সামনে খোলা জায়গা, সাবেক কাউন্সিলর ওলিউর রহমানের বাড়ির আঙ্গিনা, হাজী আতাউর রহমানের বাড়ি, মিতা স্যানীটারির বাসার সামনের জায়গা, মাখা মিয়ার বাড়ি, বড়হাট পৌর মেয়রের বাড়ী, কমিশনার জালাল সাহেবের বাড়ী, সৈয়দ জয়নাল আবেদীন কুটির বাড়ী ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলীর বাড়ির সামনের আঙ্গিনা সহ মোট ৩৬টি স্থানে কোরবানির পশু জবাই করা যাবে।

মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান বলেন, কোরবানির পশুর ময়লা নির্ধারিত স্থানে গর্ত করে ফেলতে হবে। কোন অবস্থাতেই ময়লা আবর্জনা ডেনে ফেলা যাবে না। ময়লা আবর্জনা নির্ধারিত স্থান ব্যতীত ডেনে ফেললে মোবাইল কোর্ট পরিচালনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: