সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানসিক রোগে ভুগছেন মেহজাবিন!

বিনোদন ডেস্ক:: মানসিক রোগে ভুগছে অভিনেত্রী মেহজাবিন। ছয় মাস ধরে কোনো স্বপ্ন দেখেননি তিনি। বিষয়টি নিয়ে ডাক্তারের কাছে গিয়েছেন, ডাক্তার তার রোগের চিকিৎসা করতে গিয়ে নিজেই ভড়কে গেছেন। না, বাস্তবে নয়। এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন মেহজাবিন। নাটকটির নাম ‘ঘুম স্বপ্ন ও সময়’। নাটকটি রচনা করেছেন হাবিব ও পরিচালনা করেছেন শাহ মুহাম্মদ রাকিব। নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, মেহজাবিন চৌধুরি, আফজাল কবির প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, ডাক্তার মুকিতের চেম্বারে একজন রুগি আসে। রুগির সমস্যা হল সে স্বপ্ন দেখে না। স্বপ্ন না দেখার কারণ হল সে ঘুমাই না। আসলে সে গত ছয় মাস ধরে ঘুমিয়ে আছে। একটা সময় জারা বলে ডাক্তারকে বলে আমরা আসলে বাস্তব নই, আপনারও কোনো অস্তিত্ব নেই। ভড়কে যায় ডাক্তার। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

এখানে মুকিতের চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও জারার চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন। ঈদের চতুর্থ দিন দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি। নির্মাতা শাহ মুহাম্মদ রাকিব জাগোা নিউজকে বলেন,‘প্রায় এক বছর পরে নাটক নির্মাণ করলাম। গল্পটি রহস্যময় ও ঘোরের। মিলন ভাই ও মেহজাবিন অনেক ভালো অভিনয় করেছেন। আশাকরি নাটকটি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য,অনেকদিন থেকেই নাটক নির্মাণ করছেন শাহ মুহাম্মদ রাকিব এর মধ্যে ২৫টির অধিক নাটক নির্মাণ করেছেন তিনি। তার প্রথম নাটক ‘খোলস ছাড়া সময়’ প্রচার হয় ২০০৬ সালে। তার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আছে ‘ফ্যাশন’, ‘সময়’, ‘অধরা’, ‘পোয়েট্রি অবস সোলস’। এদিকে ঈদের নাটকে অভিনয় নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন মিলন ও মেহজাবিন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: