সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতিসংঘের ইয়ূথ সাব কমিটির মেম্বার নির্বাচিত হয়েছেন জুয়েল মিয়া

জাতিসংঘের ১৯৩ সদস্য দেশ সমূহ থেকে হাজার হাজার ই্য়ূথ লিডারদের মধ্য থেকে প্রতি বছর ৩৩ জন্য ইয়ূথ সাব কমিটির মেম্বার নির্বাচিত করা হয়। তার মধ্যে আমাদের সিলেটের গর্ব বাংলাদেশী আমেরিকান জুয়েল মিয়া তাদের মধ্যে একজন।

তিনি আগস্টের ২২ তারিখ থেকে জাতিসংঘের সকল কার্যক্রমে দায়িত্ব গ্রহন করবেন। তিনি এখান থেকে জাতিসংঘের ৭৩তম সাধারন অধিবেশন পর্যন্ত তিনি তার দায়িত্ব পালন করবেন।

এসময় জাতিসংঘের উচ্চ পদস্ত কর্মকর্তা এবং জাতিসংঘের মহাসচিব এন্তনিয় গোটরেছ-এর সাথে সাক্ষাত করে বিশ্বের বিভিন্ন দেশের ইয়ূথদের কার্যক্রম তুলে ধরবেন। অধিবেশন চলাকালে তিনি বিভিন্ন দেশের ইয়ূথ ফোরামে যোগদিবেন ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন দেশের সরকার প্রধানদের সাথে মতবিনিময় করবেন। এবং তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ড ডোনাল স্ট্রাম্পের সাথে সৌজনে সাক্ষাতে মিলিত হবেন। সাক্ষাতে মিলিত হওয়ার পর তিনি আমেরিকান ইয়ূথ ও বিশ্বের ইয়ূথদের কার্যক্রম তুলে ধরবেন। তিনি একমাত্র বাংলাদেশী আমেরিকান র্দীঘ ৪ বছর ধরে জাতিসংঘের বিভিন্ন ডিপার্টমেন্টে তার মেধাশক্তি দিয়ে যন্ত্রসহকারে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। এবং ভবিষতে যেন তিনি তার দায়িত্ব পালন করে সিলেট তথা বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে পারেন সেইজন্য তিনি সিলেটবাসীর কাজে দোয়া কামনা করেন এবং সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার অমিতা মোল্লা বাড়ির হাজী দুদা মিয়ার পুত্র জুয়েল মিয়া। তিনি বর্তমানে স্ট্যাইট ইউনিভারসিটি অব নিউয়র্ক-এ অধ্যায়নরত আছেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: