সর্বশেষ আপডেট : ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউএনও চৌ: মো: গোলাম রাব্বীকে কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির বিদায় সংবর্ধনা

কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়া উপজেলার নির্বাহী অফিসার চৌ: মো: গোলাম রাব্বীকে সংবর্ধনা জানালো কুলাউড়া রিপোর্টার্স ইউনিটি। ১৮ আগষ্ট শনিবার বিকেলে কুলাউড়া উপজেলা পরিষদের হলরুমে কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ আশফাক তানভীরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহফুজ শাকিলের পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি বিশ্বজিৎ দাস, নির্বাহী সদস্য আলাউদ্দিন কবির ও তাজুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারন সম্পাদক এম. আতিকুর রহমান আখই, মানব ঠিকানার সিনিয়র স্টাফ রিপোর্টার জসিম চৌধুরী, টাউন ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মো: আব্দুল জলিল, রিপোর্টার্স ইউনিটির প্রচার সম্পাদক হাসান আল মাহমুদ রাজু ও প্রবাসী কমিউনিটি নেতা দেলওয়ার হোসেন চৌধুরী সাহেদ প্রমুখ।

সংবর্ধনার জবাবে বিদায়ী ইউএনও চৌ: মো: গোলাম রাব্বী কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করে বলেন, কুলাউড়ায় দায়িত্ব পালনকালে সাংবাদিকদের যে অকুণ্ঠ সহযোগিতা আমি পেয়েছি তা কখনো ভূলার নয়। আমি যখনই যেখানে যাই না কেন কুলাউড়ার সাংবাদিকদের কথা আমার আজীবন মনে থাকবে।

উল্লেখ্য, বিদায়ী ইউএনও চৌ: মো: গোলাম রাব্বী গত ১৩ আগস্ট সোমবার রাজশাহী উপজেলার তানোর উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: