সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে – এমপি রতন

তাহিরপুর প্রতিনিধি:: ১৫ই আগষ্ট বাঙ্গালী জাতির জন্য এক কলঙ্কময় দিন। ৪৩বছর আগে এই দিনে একদল বিপদগামী পাক হায়েনাদের প্রেতাত্মা তথা সেনাবাহিনীর চক্রান্তকারী একটি চক্র সপরিবারে হত্যা করে বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। গণতন্ত্রের মানষকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা দেশের বাহিরে থাকার কারণে তারা আজ পৃথিবীর বুকে বেঁচে আছেন।

শনিবার দুপুরে তাহিরপুর উপজেলার আনন্দ বাজারে জাতীয় শোক দিবসের আলোচনা ও উপজেলার লেদারবন্দ,বিন্নারবন্দ ও গড়কাটি গ্রামের নতুন বিদ্যুৎ লাইন উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এসব কথা বলেন,তিনি আরো বলেন,আগামী এক বছরের মধ্যে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার একটি বাড়িও বিদ্যুৎ বিহীন থাকবে না এরই মধ্যে আলোকিত হবে সব গ্রাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে। প্রতিহিংসার রাজনীতি করে না। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের বুকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হবে।

দক্ষিণ বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল হোসেন খান,সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অকিল কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আলখাছ উদ্দিন খন্দকার,উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ আইন বিষয়ক সম্পাদক হাজী ইউনুছ আলী,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,বাদাাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,উপজেলা শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক মতিউর রহমান,উত্তর-বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জামাল উদ্দিন,উপজেলা ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার প্রমূখ।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: