সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শমশেরনগর চা বাগানে নারীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা-বাগানে “সুস্থ্য মাসিক-নিরাপদ জীবন” এই শ্লোগানকে সামনে রেখে জাগরণ যুব ফোরাম ও ওয়ান ফর অল এর আয়োজনে “চা-বাগানের নারীদের মাসিক স্বাস্থ্য ব্যবস্থাপনা ও জরায়ু ক্যান্সার প্রতিরোধে করণীয়” শীর্ষক আলোচনা সভা শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়। একই সাথে ঢাকার স্বনামধন্য বিভিন্ন মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডাক্তারগণ সারাদিনব্যাপী চা-বাগানের নারীদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেন।

ওয়ান ফর অল-এর প্রতিষ্ঠাতা ও পরিচালক কামরুন নেছা মিরার নেতৃত্বে ও জাগরণ যুব ফোরাম এর সভাপতি মোহন রবিদাস এর সঞ্চালনায় বিনামূল্যে অনুষ্ঠিত চিকিৎসা সেবায় অংশগ্রহণ করেন ডা: মোঃ ফয়জুল ইসলাম, জান্নাতুল মাওয়া, নিশা হক প্রমুখ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ইয়াকুব মিয়া, মাসিক চা মজদুর সম্পাদক ও ইউপি সদস্য সীতারাম বিন, মহিলা ইউপি সদস্য নমিতা সিং, রণজিৎ রবিদাস, প্রদীপ পাত্র।

আলাপকালে জাগরণ যুব ফোরাম এর সভাপতি মোহন রবিদাস বলেন, আমাদের ইচ্ছা ছিল শমশেরনগর চা বাগান হাসপাতালে এই অনুষ্ঠানটি করবো, তাতে সব দিক থেকে সুবিধা হতো ।কিন্তু চা কোম্পানি অনুমতি দেয়নি। এমন কি চা বাগানের অন্য কোথায়ও এই ধরণের প্রোগ্রাম করা যাবে না বলে জানায়। কিন্তু আমি তাদেরকে চ্যালেঞ্জ করলাম-আমি আমার বাড়িতে এই অনুষ্ঠান করবো। পারলে বাঁধা দিও! শেষ পর্যন্ত সফলভাবেই অনুষ্ঠানটা করতে পারলাম।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: