সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কী কোরবানি দিচ্ছেন অপু বিশ্বাস?

বিনোদন ডেস্ক:: ভক্তরা ভালোবেসে ‘ঢালিউড কুইন’ বলে সম্বোধন করেন থাকেন। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসা সফল ও জনপ্রিয় চলচ্চিত্র। শাবানার পর একজন নায়িকা হিসেবে একজন নায়কের সঙ্গে সর্বাধিক জুটির রেকর্ডটিও তার দখলে। বলছি অপু বিশ্বাসের কথা।

চিত্রনায়ক শাকিব খানকে বিয়ে করে ধর্মান্তরিত হয়েছিলেন অপু। নামও বদলে নিয়েছিলেন। অপু বিশ্বাস থেকে হয়েছিলেন অপু ইসলাম খান। তাই চিত্রনায়িকা অপুর জীবনযাপন ও ধর্মচর্চা নিয়ে তার ভক্তদের অনেক আগ্রহ। অনেকেই জানতে চান, অপু বিশ্বাস কী পশু কোরবানি বিশ্বাস করেন? বা শাকিব খান থেকে আলাদা হয়ে যাওয়া অপু কী এবারে কোরবানি দেবেন?

উত্তর জানালেন অপু বিশ্বাস, কোরবানি ঈদের সব প্রস্তুতি নিচ্ছেন এই তারকাও। ঢাকাতেই ঈদ করবেন তিনি। আর আজকালের মধ্যেই কোরবানির পশু কেনা হবে।

শনিবার (১৮ আগস্ট) অপু বিশ্বাস বলেন, ‘আমার সংসার, দায়িত্বও আমার। কাজের ব্যস্ততা আছে আবার কোরবানিও গুরুত্বপূর্ণ। ছেলের জন্য ঈদের কেনাকাটাও করতে হবে। এক হাতে অনেক কিছু সামলাতে হয়। অনেক কিছু ইচ্ছে থাকলেও পেরে ওঠা যায় না। এ বছরে তাই তিনটি খাসি কোরবানি দেয়ার পরিকল্পনা করেছি। আজকেই কেনা হবে হয়তো। আমার সময় নেই। ইচ্ছে ছিল ছেলেকে পশুর হাট দেখাতে নিয়ে যাব।’

তিনি আরও বলেন, ‘প্রত্যেক মুসলমানেরই কর্তব্য সামর্থ্য থাকলে কোরবানি দেয়া। পবিত্র এই কোরবানি আত্মত্যাগ আর নিজেকে শুদ্ধ করে নেয়ার অনুপ্রেরণা যোগায়। পশু কোরবানির সঙ্গে সঙ্গে প্রত্যেকে নিজেদের মনের ভেতরের পশুত্বকে, স্বার্থবাদী মনটাকে কোরবানি দেয়ার চেষ্টা করেন। সবার কোরবানি যেন কবুল হয়। আমিও সবার কাছে দোয়া চাই। আমার ছেলে জয়ের জন্য দোয়া চাই।’

অপু জানালেন, পুত্র জয়কে ঘিরেই এখন তার জীবনের সেরা আনন্দগুলো আসে। তার সুখের জন্য, হাসির জন্য তিনি আজীবন সংগ্রাম করবেন। জয়কে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে চান তিনি।

প্রসঙ্গত, একটা সময় লাইট, ক্যামেরা আর মেকাপের সঙ্গেই কেটে যেত দিনের প্রায় সবটুকু সময়। তবে চলচ্চিত্রের আঙিনায় আগের মতো ব্যস্ততা নেই অপু বিশ্বাসের। শাকিব খানের সঙ্গে বিয়ে-সন্তান নিয়ে প্রকাশ্যে আসা, ডিভোর্সসহ ব্যক্তিগত অনেক দুঃসময় পার করেছেন সাম্প্রতিককালে। সেসব সামলে উঠেছেন মনের জোরে। পুত্র আব্রাম খান জয় ও শোবিজ- এই নিয়ে নিজেকে নতুন করে উপস্থাপনের লড়াই করে যাচ্ছেন।

নানা রকম পণ্যের বিজ্ঞাপনে কাজ করছেন তিনি। অংশ নিচ্ছেন টিভির বৈচিত্র্যময় অনুষ্ঠানেও। আর নিজের প্রিয় আঙিনা চলচ্চিত্রেও রয়েছেন বেশ সরব। হাতে আছে বেশ কিছু চলচ্চিত্র। তারমধ্যে শুটিং শেষের পথে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ও কলকাতার সুবীর মণ্ডলের ‘শর্টকাট’ ছবি দুটোর।

এরমধ্যে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে অপুর নায়ক বাপ্পী চৌধুরী। আর নচিকেতার গল্পে কলকাতার ছবিটিতে অপুর দুই নায়ক হলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও গৌরব চক্রবর্তী। দুটি ছবিরই শুটিং প্রায় আশি ভাগ শেষ বলে জানিয়েছেন অপু বিশ্বাস।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: