সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্তান দত্তক নিয়েছেন যেসব বলিউড তারকারা

বিনোদন ডেস্ক:: বলিউড তারকাদের মধ্যে সন্তান দত্তক নেয়ার প্রবণতা বেড়েই চলেছে। তবে প্রয়োজন, ইচ্ছা বা কারণটা একেকজনের একেক রকম। জন্মসূত্রের সম্পর্ক না থাকলেও দত্তক নেয়া সন্তানদের জন্য রয়েছে এসব বলিউড তারকাদের অসম্ভব টান। চলুন জেনে নেয়া যাক বলিউডের কোন কোন তারকা সন্তান দত্তক নিয়েছেন।

সানি লিওন

সম্প্রতি মা হওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন সানি লিওন। তবে এ মুহূর্তে গর্ভধারণ করে সন্তান জন্ম দেয়া সম্ভব নয় বলেও জানান এ অভিনেত্রী। তবে শেষ পর্যন্ত পরিবারে নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতি।

সুস্মিতা সেন

jagonews

সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন যখন ‘রেনে’ নামের এক কন্যা শিশুকে দত্তক নেন, তখন তার বয়স ২৫ বছর। এর জন্য অবশ্য আইনি লড়াই করতে হয়েছে সুস্মিতাকে। এছাড়া তখন তার এ সিদ্ধান্তে ভ্রূ কুচকিয়েছেন অনেকে। কারণ, সে সময়ে সিঙ্গেল প্যারেন্টশিপের বিষয়টি ভারতে ভালোভাবে দেখা হতো না। তবে এতে তিনি মোটেও ঘাবড়িয়ে যাননি। পরবর্তীতে তিনি আলিশা নামে আরেকটি কন্যা শিশুকে দত্তক নেন।

মিঠুন চক্রবর্তী

jagonews

চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী সম্পর্কে হয়তো একটু কমই জানা আছে। সন্তান দত্তক নেয়া তারকাদের তালিকায় এ অভিনেতার নামও রয়েছে। ডাস্টবিন থেকে এক কন্যা শিশুকে কুড়িয়ে পান মিঠুন। এরপর ওই শিশুকে তিনি দত্তক করে নেন। শিশুটির নাম রাখেন দিশানী। মিঠুনের আপন ছেলের সাথে বেড়ে উঠেছে দিশানী।

রাভিনা ট্যান্ডন

jagonews

সময়টা তখন ১৯৯৫। এ সময় মাত্র ২১ বছর বয়সে পূজা ও ছায়া নামের দুটি মেয়েকে দত্ত নেন রাভিনা। তিনিও কিন্তু ছিলেন সিঙ্গেল প্যারেন্ট। তবে তাকে সুস্মিতা সেনের মতো ঝামেলা পোহাতে হয়নি। ২০০৪ সালে চলচ্চিত্র প্রযোজক অনিল থাদানিকে বিয়ে করেন রাভিনা। বিয়ের পর এ দম্পতি রাশা ও রনবির নামে দুই সন্তান জন্ম দিয়েছেন।

নিলাম ও সমীর সনি

jagonews

২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নিলাম ও সমীর সনি। বিয়ের দুই বছরের মাথায় তারা এক কন্যা শিশুকে দত্তক নেন। নাম রাখেন অধনা। অভিনেত্রী নিলাম জানান, যখন আমি রুমে প্রবেশ করি এবং সে আমাদের দিকে তাকিয়ে হেসে দেয় তখন আমার মনটা প্রশান্তিতে ভরে যায়। তাকে দত্তক নেয়ার কারণ এই প্রশান্তি অনুভব করা।

প্রীতি জিনতা

jagonews

একটি-দুটি নয়, রীতিমতো ৩৪ শিশুকে দত্তক নিয়েছেন প্রীতি। ২০০৯ সাল থেকে ঋষিকেষের মাদার মিরাকল স্কুলের এই শিশুদের খাওয়া-দাওয়া ও পড়ালেখার সব খরচ তিনি বহন করে আসছেন। প্রায়ই দেখাও করতে যান তাদের সঙ্গে।

দিবাকর ব্যানার্জি

jagonews

‘খোসলা কা ঘোসলা’, ‘এলএসডি’, ‘সাংহাই’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’ খ্যাত পরিচালক দিবাকর ব্যানার্জি ২০১০ সালে একটি শিশুকে দত্তক নেন। কন্যার নাম রাখেন ইরা। ইরাকে তিনি পেয়েছিলেন একটি অনাথ আশ্রমে।

নিখিল আদভানি

jagonews

‘কাল হো না হো’ পরিচালক নিখিল আদভানির দত্তক মেয়ের নাম কেয়া। বায়োলজিক্যাল বাবা না হলেও কেয়াকে ভীষণ ভালোবাসেন নিখিল। নিজের সিনেমার চেয়েও নাকি মেয়ের জন্য পাগলামি ঢের বেশি করেন নিখিল! কেয়াকে দত্তক নিয়ে বেশ হ্যাপি নিখিল আদভানি ও সুপর্ণা দম্পতি।

কুনাল কোহলি

jagonews

‘হাম তুম’ চলচ্চিত্র পরিচালক কুনাল কোহলি এক কন্যা শিশুকে দত্তক নেন। তার নাম রাখেন রাধা। রাধাকে পেয়ে উচ্ছ্বসিত কুনাল কোহলি ও রাভিনা দম্পতি।

সুভাষ ঘাই

jagonews

বলিউডে অজস্র ইতিহাস সৃষ্টি করা ছবির জন্ম দেয়া নির্মাতা সুভাষ ঘাইয়ের দত্তক কন্যার নাম মেঘনা। মেঘনা এখন বাবার প্রতিষ্ঠা করা ফিল্ম ইনস্টিটিউটের ব্যবস্থাপনার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: