সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গরীবদের মধ্যে মেহরাব আলী ফাউন্ডেশন ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র ঈদুল আযহার উপলক্ষে মেহরাব আলী ফাউন্ডেশন ট্রাস্টের উদ্যোগে অসহায় ও গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  ১৭ আগস্ট শুক্রবার বিকেল ৩টায় ড. মোহাম্মদ আব্দুল হান্নান খানের পক্ষ থেকে দক্ষিণ সুরমার ভাল্কী গ্রামের একটি কমিউনিটি সেন্টারে প্রায় ২ শতাধিক অসহায়দের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মেহরাব আলী ফাউন্ডেশন ট্রাস্টের চেয়ারম্যান ড. আব্দুল মান্নান খানের সভাপতিত্বে ও মোঃ খালেদ হোসেন রুমেলের পলিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক বশির আহমদ, সিলেট জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো: তাজ উদ্দিন আহমদ এপলু, ডা: মো: গিয়াস মিয়া, মো: রিয়াজ আহমদ, সাবেক ছাত্রনেতা মো: তাজুল ইসলাম, মো: চেরাগ আলী, ইরশাদ মিয়া, বুলু মিয়া, আলকাছ, পংকি মিয়া, শাহিন মিয়া, আব্দুল লতিফ,দিজুর চন্দ্র মালাকার, তিলকাই মালাকার প্রমুখ।

বক্তারা বলেন, সমাজে বিত্তবানদের উচিৎ অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আশা করি আগামীতেও মেহরাব আলী ফাউন্ডেশন ট্রাস্ট অসহায় মানুষের জন্য বড় পরিসরে কাজ করবে। ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতেই আজকের এই ক্ষুদ্র প্রয়াস। ঈদের খুশি থেকে কেউ যেন বঞ্চিত না হয়। অসহায় মানুষের ভাগ্যোন্নয়নে সরকারের পাশাপাশি সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। অসহায়দের সমাজের মূলে ফিরিয়ে নিতে আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: