সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিটি মডেল উশু একাডেমির শিক্ষার্থীদের মধ্যে বেল্ট বিতরণ

সিটি মডেল উশু একাডেমির শিক্ষার্থীদের মধ্যে বেল্ট বিতরণ করা হয়েছে। ১৬ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৩টায় মদিনা মার্কেট কালিবাড়ি নোয়াপাড়া প্রশিক্ষণ কেন্দ্রে সিটি মডেল উশু একাডেমীর শিক্ষার্থীরা লাল বেল্ট থেকে হলুদ বেল্টে উত্তীর্ণ হওয়ায় তাদের মধ্যে এ বেল্ট বিতরণ করা হয়।

আন্তর্জাতিক উশু কোচ, সিটি মডেল উশু একাডেমির প্রধান প্রশিক্ষক ও সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সহকারী প্রশিক্ষক মারুফ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা উশু এসোসিয়েশনের সহ সভাপতি ও সিলেট মডেল উশু একাডেমির প্রতিষ্ঠাতা আব্দুর রাজ্জাক রাজন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উশু একটি আত্মরক্ষামূলক খেলা। এ খেলা শিক্ষার্থীদের মধ্যে জনপ্রিয় করে তুলতে হলে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে উশু প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। উশু প্রশিক্ষণের মাধ্যমে তাদের মধ্যে শারিরীক ও মানসিক বিকাশে সহায়তা করবে। আমাদের জানামতে সিলেটে উশু প্রতিষ্ঠাতা হলেন, আন্তর্জাতিক উশু কোচ মোঃ আনোয়ার হোসেন এবং উশু কোচ আনোয়ার হোসেন বলেন, সিটি মডেল স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুর রাজ্জাক এর মতো অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ এ ধরনের কার্যক্রম শুরু করলে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে এর আকর্ষণ বৃদ্ধি পাবে এবং শিক্ষার্থীরাও উশু প্রশিক্ষণ গ্রহণে আগ্রহী হবে এবং আত্মরক্ষার জন্য চাইনিজ মার্শাল আর্ট উশু ইভটিজিং, সন্ত্রাসবাদ ও মাদক মুক্ত দেশ গড়তে সহায়ক ভূমিকা রাখবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিটি মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম চৌধুরী, সিলেট মডেল কারাতে একাডেমির প্রশিক্ষক বেলাল হোসেন বুলবুল, বিশিষ্ট ব্যবসায়ী কামাল রেজা, সিটি মডেল স্কুলের সহকারী শিক্ষক সিদ্ধার্থ দাশ, অফিস সহকারী আব্দুল কাদির।

বেল্ট গ্রহণকারী শিক্ষার্থীরা হচ্ছেন- তুর্য, শিহাব ইসলাম, মুরাদ মুন্না, জুঁই কাপালী, নাদিম, সিমান্ত, শাপলা আক্তার, সুপ্রিয় তালুকদার সানি, অসিম দাস, এহসান আহমদ মিলন, মাহিয়া, মিম, মিফতাউল জান্নাত নাবা, ফাহিম, ফারিহা, তুহিন, প্রান্ত তালুকদার, ঝিমি, ফারিয়া, আব্দুল ওয়াহাব, নাদিফ প্রমুখ।
জাজ হিসেবে দায়িত্ব পালন করেন সাদিয়া আক্তার ইমরানা, মারুফ আহমদ, মোঃ আরিফ উদ্দিন ওলি, তানভীর চৌধুরী, শাহরিয়ার আহমদ শাওন। অনুষ্ঠানের প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ জাজ হিসেবে দায়িত্ব পালনকারীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট বিতরণ করেন। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: