সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রায়নগরে পুলিশের দখলে স্থাপনা, উচ্ছেদ করলেন আরিফ

ডেইলি সিলেট ডেস্ক:: নিজের সাবেক গানম্যান কর্তৃক দখলকৃত জায়গায় গড়ে তোলা স্থাপনা উচ্ছেদ করেছেন সিটি কর্পোরেশনের সদ্য নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে পুলিশের সহযোগিতায় রায়নগরের রাজবাড়ী আবাসিক এলাকায় সরকারী শিশু সদনের উল্টোদিকের এ স্থাপনাটি উচ্ছেদ করে আরিফ। এ সময় সেখানে বিপুল সংখ্যক উৎসুক মানুষ উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক পুলিশ সদস্যও।

জায়গার মালিক দাবিদার পুলিশ সদস্য হচ্ছেন আবুল খায়ের। তিনি মহানগর পুলিশের শাহপরান থানায় কর্মরত রয়েছেন। আবুল খায়ের সিসিকের প্রথম নির্বাচিত হওয়ার পরে আরিফুল হকের গানম্যান হিসেবে দায়িত্বে ছিলেন।

পুলিশের একটি সূত্র জানায়, জায়গাটির মালিকানা নিয়ে মামলা মোকদ্দমা রয়েছে। এ জায়গার পাশের ভূমির মালিক মেয়র আরিফুল হক চৌধুরী। আরিফুল হক চৌধুরী তার নিজস্ব জায়গাতে দালান নির্মাণ করছেন। নির্মাণ শ্রমিকদের অস্থায়ী বসবাসের জন্য আরিফ অনুরোধ করে ওই জমিতে অস্থায়ী শেড নির্মাণ করেছিলেন বলে একটি সূত্র জানায়। তবে, এ ব্যাপারে আরিফুল হকের বক্তব্য পাওয়া যায়নি।

পুলিশ সদস্য আবুল খায়ের সংবাদ মাধ্যমকে বলেন, ক্রয় সূত্রে তিনি জায়গাটির মালিক। তার বৈধ কাগজপত্রও আছে। অভিযানকালে তিনি তার মালিকানার স্বপক্ষে তিনি কাগজপত্র আরিফুল হককে দেখাতে চেয়েছিলেন। কিন্তু, তিনি এসব না দেখে তার বাড়ি-ঘর ভেঙ্গে ফেলেন। কেউ ভুল বুঝিয়ে মেয়রকে দিয়ে এই কাজটি করিয়েছে বলে মন্তব্য তার।

কোতোয়ালী থানার ওসি মোশাররফ হোসেন উচ্ছেদ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: