সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১ সেকেন্ড আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বঙ্গবন্ধুর হত্যায় শিরীন আখতার জড়িত’

নিউজ ডেস্ক::বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে ফেনী ১ আসনের বর্তমান এমপি জাসদের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার জড়িত বলে জানিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খায়রুল বাশার তপন মজুমদার।

গত বৃহস্পতিবার সকালে ১৫ আগষ্ট উপলক্ষে ছাগলনাইয়ার ঘোপালে এক নির্বাচনী শোড়াউনে প্রধান অতিথির বক্তব্যে খায়রুল বাশার তপন একথা বলেন।

তিনি বলেন, জাসদ গণবাহিনী গঠন করে বঙ্গবন্ধুর সরকারকে অস্থিতিশীল করেছিল। ওই সময় রাজপথসহ শিল্পকারখানা অবরোধকারী হিসেবে চিহ্নিত শিরীন আখতার বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত ছিলেন।

তপন বলেন, ২০১৪ সালে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করতে না পেরে নিজের মনোনয়ন প্রত্যাহার করে জাসদকে ফেনী ১ আসন ছেড়ে দিয়েছিলেন তিনি। কিন্তু বঙ্গবন্ধুর খুনিরা টিআর, কাবিখা দিয়ে কাজ না করে রাতে রাতে সব বেঁচে খেয়ে ফেলেছে বলেও তিনি অভিযোগ করেন।

বিএনপি-জামায়াত আর জাসদ একসূত্রে গাঁথা উল্লেখ করে তিনি আরও বলেন, জননেত্রী আবার ক্ষমতায় এলে তাদের বিচার হবে।

বঙ্গবন্ধুকে হত্যার পর জাসদের সভাপতি হাসানুল হক ইনু ট্রাংকের ওপরে ওঠে নেচেছেন বলেও উল্লেখ করেন তিনি।

ফেনী ১ আসনে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল কিংবা আওয়ামী লীগ থেকে যেই নৌকার প্রার্থী হোক তাকে বিজয়ী করে ফেনী ১ আসন দলীয় প্রধান শেখ হাসিনাকে উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সোহেল পাক বা আমি পাই বর্তমান এমপি শিরীন আখতার আর মনোনয়ন পাবে না। আবারো দল তাকে ছাপিয়ে দিলে সময় মতো ওষুধ দেয়ার কথা জানিয়েছেন তিনি।

ফেনী ১ আসনের অন্য উপজেলার চেয়ে বেশি ভোট ছাগলনাইয়ায় উল্লেখ করে তিনি আরো বলেন, ওই উপজেলায় মহিলাদের ভোটের ৯০ ভাগই খালেদা জিয়া পেয়ে বার বার নির্বাচিত হয়। আগামী নির্বাচন বিজয়ী হতে এখন থেকে ঘরে ঘরে ভোট প্রার্থনার কথা বলেছেন তিনি।

তিনি নৌকার মাঝি যেই হোক তাকেই বিজয়ী করার আহ্বান জানিয়ে বলেন, শিরীন আখতারকে আর কোন অবস্থাতেই প্রার্থী মানা হবে না।

ফেনী জেলা আওয়ামী লীগের সিনিয়র এ নেতা আরো বলেন, আগামী নির্বাচনে বর্তমান এমপি শিরীখ আখতারকে প্রার্থী দিবে না এমনটি তিনি দলের হাইকমান্ড থেকে জেনেছেন।

১৯৯১ সালে জাসদ থেকে ফেনী ১ আসনে নির্বাচন করে বর্তমান এমপি শিরীন আখতার ৯৩ ভোট পেয়েছিল বলেও উল্লেখ করেন তিনি।

ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ফেনী জেলা পরিষদের সদস্য আক্তার হোসেন স্বপনের সভাপতিত্বে ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিকের সঞ্চালনয়া শোক সভা উদ্বোধন করেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও ফেনী ১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মেজবাউল হায়দার চৌধুরী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: