সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে ৩শ বোতল অফিসার্স চয়েসসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক ::
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ৩শ বোতল অফিসার্স চয়েস মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। বৃহস্পতিবার রাতে সিলেট র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গত বুধবার (১৫ আগষ্ট) রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার ফয়সল আহমদের নেতৃত্বে অভিযান পরিচালনা করে।
অভিযানে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানাধীন গামারী তলা গ্রামের রাস্তার উপর থেকে ৩০০ বোতল অফিসার্স চয়েস বিদেশী মদসহ ২ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. নুরুল ইসলাম (৫৩) বিশ্বম্ভরপুর থানার শীলাদোয়া গ্রামের মৃত খুরশীদ আলীর পুত্র এবং মো. লিটন মিয়া (১৮) একই থানার গনপুর গ্রামের মৃত মো. আলীর পুত্র।

র‍্যাব জানায়, আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবত যুব সমাজের নিকট নেশাজাতীয় বিভিন্ন ধরণের মাদক দ্রব্য বিক্রি করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: