সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাদাঘাটে ভ্রাম্যমান আদালত : এক ভুয়া ডাক্তারকে ১০ হাজার টাকা জরিমানা

সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট বাজারে এক ভুয়া ডাক্তার কে ১০হাজার টাকা জরিমান করেছে ভ্রাম্যমান আদালত। জরিমানা প্রাপ্ত্য ভুয়া ডাক্তার বাদাঘাট বাজারের মা মেডিকেল হল মালিক মিলাদুর রহমান। ভ্রামমান্য আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রিট ও তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব। বাদাঘাট পুলিশ ফাঁড়ির এএসআই মনিরুল ইসলাম ও সঙ্গীয় র্ফোসের সহযোগীতা বিকাল সাড়ে ৫টার সময় এ অভিযান পরিচালিত হয়।

স্থানীয় সূত্রে জানাযায়, বৃহস্পতিবার (১৬আগষ্ট) বিকালে উপজেলা বানির্জ্যকি কেন্দ্র বাদাঘাট বাজারের অভিযোন পরিচালনা করেন। এসময় কলেজ রোডে অবস্থিত মা মেডিকেল হল মালিক মিলাদুর রহমান ওরফে (রহমান ডাক্তার) দোকানে গিয়ে দেখেন এলাকায় সংঘর্ষ পুলিশ কেস কয়েক জন মাথা ফাটা রোগীকে নিজে সেলাই করছে। পরে তার ডাক্তারের সাটির্ফিকেট আছে না জানতে চাইলে অপরাগতা প্রকাশ করে। পরে ভ্রাম্যমান আদালত তাকে ১০হাজার টাকা জরিমানা করেন এবং তার ডাক্তার লেখা (বিভিন্ন রোগে অভিজ্ঞ ডাক্তার উল্লেখিত) সাইন বোডটি বাদাঘাট ক্যাম্পে নিয়ে যায়।

এছাড়াও বাদাঘাট বাজারের সব দোকান মালিক ও পল্লী চিকিৎসকসহ সবাইকে সর্তক করেন। এছাড়াও ঐ ভুয়া ডাক্তারের বিষয়ে বাজারের বিভিন্ন দোকানীগন জানায়,এক সময় বাদাঘাট বাজারের ডাক্তার আব্দুস ছালাম(অবসর প্রাপ্ত্য)এর কর্মচারী ছিল প্রায় ১২বাছর। এর পর সে নিজেই ফার্মেসী দিয়ে ডাক্তার সাইন বোড দোকানের সামনে ঝুলিয়ে ডাক্তারী করছিল বাজারে র্দীঘদিন। জরিমানর ঘটনার সত্যাতা নিশ্চিত করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রিট ও তাহিরপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তা পূনেন্দ্র দেব। তিনি বলেন,কোন অন্যায় কারীকে কোন ছাড় দেওয়া হবে না। এছাড়াও সবাইকে নিয়ে ঈদেরপর বসব কার কি দায়িত্ব আছে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: