সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার আমির খসরুকে দুদকের তলব

নিউজ ডেস্ক:: নিরাপদ সড়কের দাবিতে চলা আন্দোলনে বহিরাগত ঢুকিয়ে সরকার পতনের ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগ আছে তার বিরুদ্ধে। এমন একটি অডিও ক্লিপও ছড়ানো আছে বাজারে। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার অবৈধ অর্থ লেনদেন ও মানিলন্ডারিংয়ের অভিযোগ দুর্নীতি দমন কমিশনে তলবের করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুদকের পরিচালক কাজী শফিকুল আলম স্বাক্ষরিত এক চিঠিতে ২৮ আগস্ট, ২০১৮ সেগুন বাগিচার দুদকের প্রধান কার্যালয়ে হাজির থাকতে বলা হয়েছে সাবকে এ বাণিজ্যমন্ত্রীকে।

দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রামের ঐতিহ্যবাহী ব্যবসায়ী পরিবারের সদস্য আমির খসরুর বিরুদ্ধে ব্যাংকে কোটি কোটি টাকা অবৈধ লেনদেনসহ বিভিন্ন দেশে মুদ্রা পাচার ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে বলে জানিয়েছে দুদক সূত্র।

দুদকের ওই চিঠিতে অভিযোগের বরাত দিয়ে বলা হয়, তিনি বেনামে পাঁচ তারকা হোটেল ব্যবসা, ব্যাংকে কোটি কোটি টাকা অবৈধ লেনদেনসহ বিভিন্ন দেশে অর্থ পাচার এবং নিজ, স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যের নামে শেয়ার ক্রয়সহ জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন।

চট্টগ্রামের সাবেক সংসদ সদস্য আমীর খসরুর বন্দর নগরীর চকবাজার থানার মেহেদীবাগের বাসায় ঠিকানায় এ নোটিশ পাঠানো হয়েছে বলে দুদক সূত্র জানিয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: