সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতিবন্ধী শিশুরা বোঝা নয়, দেশ ও জাতির সম্পদ : আলহাজ্ব আশফাক আহমদ

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, আমাদের শিশুরা আমাদের শ্রেষ্ঠ সম্পদ। তাদেরকে সঠিকভাবে গড়ে তুলতে পারলে সমাজ ও দেশ উপকৃত হবে। প্রতিবন্ধী শিশুরা সমাজের জন্য বোঝা নয়, সঠিকভাবে পরিচর্যার মাধ্যমে দেশ ও জাতির জন্য তাদেকে উপযুক্ত করে গড়ে তুলতে হবে। ইতিমধ্যে প্রতিবন্ধী শিশুরা বিশ্বের বিভিন্ন দেশে বিভিন্ন প্রতিযোগিতায় দেশের সম্মানকে বৃদ্ধি করেছে। তাই তাদেরকে অবহেলা না করে, ভালোবাসা দিয়ে গড়ে তুলতে হবে।
সিলেট নগরীর মিরাবাজারের আগপাড়ায় শারীরিক ও মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান স্কুল অব জয়-এর নতুন ক্যাম্পাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে মিরাবাজারস্থ আগপাড়ায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি, ভাষাসৈনিক মতিন উদ্দীন আহমদ জাদুঘর-এর পরিচালক ডা. মোস্তফা শাহজামান চৌধুরীর সভাপতিত্বে ও স্কুল অব জয়’র প্রতিষ্ঠাতা প্রফেসর আব্দুল লতিফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৮নং ওয়ার্ড কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমান উজ্জ্বল, বিশিষ্ট সমাজসেবক সৈয়দ মোহাম্মদ কাইয়ুম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল অব জয়-এর প্রিন্সিপাল সুরাইয়া খাতুন, সিলেট মহানগর কৃষকলীগের ভূমিবিষয়ক সম্পাদক সোহেল তালুকদার, সমাজসেবক আতিকুর রহমান লাহিন, অভিভাবক মো. জিল্লুর রহমান, ইউসুফ আলী। অনুষ্ঠানে ফিতা কেটে নতুন ক্যাম্পাসের উদ্বোধন করেন প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ। উদ্বোধন উপলক্ষে কেক কেটে ও অনুষ্ঠানকে উপভোগ করা হয়। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন স্কুলের শিক্ষার্থীরা। উল্লেখ্য, মিরাবাজারের আগপাড়া ছাড়াও নয়াসড়কে স্কুল অব জয়ের প্রধান ক্যাম্পাস অবস্থিত। মিরাবাজারের আগপাড়ায় স্কুল অব জয়’এর নতুন ক্যাম্পাসে প্রায় অর্ধশতাধিক মানসিক ও বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থী পড়ালেখা করছে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: