সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণের ভালবাসার কারনেই আবারো কাউন্সিলর নির্বাচিত হয়েছি : কাউন্সিলর আজম খান

সিলেট নগরীর ২৭নম্বর ওয়ার্ডের জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আজম খানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত কাউন্সিলর ও সাবেক সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খান বলেন, জনগণের ভালবাসার কারনেই আমি আবারো কাউন্সিলর নির্বাচিত হয়েছি। এ জয় কালো টাকার বিরুদ্ধে সততার জয়। এজন্য ওয়ার্ডবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। সকলের সহযোগিতা নিয়ে ২৭নং ওয়ার্ডকে আদর্শ ও উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলতে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক অরবিন্দু ভট্টাচার্যের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক তমাল কান্তি দেব, সিনিয়র শিক্ষক আসাদ খান, ম্যানেজিং কমিটির সদস্য মো. ছয়েফ খান, মো. অলি মিয়া, শরীফ আহমদ, সুভাস বৈদ্য, আয়শা খাতুন। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন মো. আব্দুল কাইয়ুম, বিধান রঞ্জন ধর, শমসের সিরাজ সুহেল, মো. কাজিম উদ্দিন, কল্যাণ কুমার ভট্টাচার্য, শিপ্রা রাণী রায়, ডালিয়া শাহনাজ, কামরুন্নাহার শাপলা, দিপ্তা রাণী দে, শপ্না পাল, পূজা ভট্টাচার্য, প্রশান্ত কুমার পাল, জন্মেজয় চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: