সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বিবিএ ৯ম ব্যাচের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

শিক্ষাঙ্গন ডেস্ক ::
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ব্যবসা প্রশাসন বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উপলক্ষে (১৬ আগস্ট) বৃহস্পতিবার ইউনিভার্সিটি অডিটোরিয়ামে ঝাকজমকপূর্ণ ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়। ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমদ ফেয়ারওয়েল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যবসায় প্রশাসন বিভাগের ৯ম ব্যাচের মোট ৩৫ জন শিক্ষার্থীকে উক্ত অনুষ্ঠানে বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক মোঃ তানভীর আহমেদ চৌধুরী, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ, আরিফুল হক চৌধুরী,শামিম আল আজিজ লেনিন, প্রভাষক মোঃ মিজানুর রহমান প্রমূখ। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে আশফাকুর রহমান তামিম, আল জাহী চৌধুরী, জান্নাত আজিজ সিমা, আরফা আহমেদ, ফজলুল হক টিপু ও আতাউর রহমান বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. তোফায়েল আহমদ, দেশের প্রতি ভালবাসা, ন্যায়পরায়নতা ও কর্মজীবনের সফলতাসহ বিভিন্ন ক্ষেত্রে শিক্ষার্থীরা এ বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত জ্ঞান প্রয়োগ করে সফল হবেন বলে আশা প্রকাশ করেন। অতিথিবৃন্দ ৯ম ব্যাচের সকল বিদায়ী শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করেন।
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরিশেষে এনইইউবি বিজনেস ক্লাব এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আহমদ সায়মন ও মহফুজা আক্তার।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: