সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৫ দিনের ছুটিতে যাচ্ছে শাবি

শাবি প্রতিনিধি ::
ঈদ-উল-আযহা ও জন্মাষ্টমী উপলক্ষে ১৫ দিনের ছুটিতে যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি)। আগামী রবিবার ১৯শে আগস্ট থেকে ছুটি শুরু হয়ে চলবে ২রা সেপ্টেম্বর রবিবার পর্যন্ত। বিশ্ববিদ্যালয় উপ-রেজিস্ট্রার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এদিকে, ঈদের ছুটিতে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সকল হল বন্ধ থাকবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার।

শাবির উপ-রেজিস্ট্রার ইউনুস আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের ১৫ দিনের ছুটির বিষয়টি জানানো হয়। বিজ্ঞপ্তিতে, ‘বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী পবিত্র ঈদ-উল-আজহা ও জন্মাষ্টমী উপলক্ষে আগামী ১৯শে আগষ্ট থেকে ২রা সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, পরীক্ষা এবং প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে বলে উল্লেখ করা হয়।’ ৩১শে আগস্ট ও ১লা সেপ্টেম্বর যথাক্রমে শুক্র-শনিবার সাপ্তাহিক ছুটি এবং ২ সেপ্টেম্বর জন্মাষ্টমী উপলক্ষে ছুটি থাকায় আগামী ৩ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিস শুরু হবে।

আগামী রবিবার থেকে ছুটি শুরু হলেও সাপ্তাহিক শুক্র ও শনিবার ছুটি থাকায় ইতোমধ্যে অনেকেই বাড়ির উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয় ছাড়তে শুরু করেছে। এতে ক্যাম্পাস অনেকটা ফাঁকা হয়ে যাওয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সেই উৎসবমুখর পরিবেশটা আর নেই। ক্যাম্পাসের চা এবং আখনীর টং গুলো ছিলো অনেকটা শিক্ষার্থী শূন্য।

এদিকে ঈদের ছুটিতে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সকল হল বন্ধ থাকবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসাইন। তিনি জানান, আগামী ১৯শে আগস্ট রবিবার সকাল ১০টার মধ্যে ছেলে এবং মেয়েদের হল ছেড়ে দিতে হবে। সেইসাথে ১লা সেপ্টেম্বরে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল খুলে দেওয়া হবে।’



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: