সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

ছাতক প্রতিনিধি ::
ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। গতকাল বুধবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস পালন উপলক্ষে উপজেলা প্রশাসন, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালি, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি মুহিবুর রহমান মানিক। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারীর সভাপতিত্বে এবং সমবায় কর্মকর্তা বিজিত রঞ্জন কর ও ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবের যৌথ পরিচালনা অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) সোনিয়া সুলতানা, সিনিয়র সহকারী পুলিশ সুপার দুলন মিয়া, সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, আলহাজ্ব আব্দুস সামাদ, নুরুল আমিন, আওয়ামী লীগ নেতা সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, বিল্লাল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু, শ্রমিক লীগের সভাপতি আবু বক্কর রাজা, গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি তাজাম্মুল হক রিপন প্রমুখ।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: