সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাইস্কুলে জাতীয় শোক দিবস উদযাপন

সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাইস্কুল ব্যাপক কর্মসূচি পালন করে। কর্মসূচীতে ছিল ছাত্র-ছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধু কেন্দ্রিক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা, হামদ-নাত, আলোচনা সভা, মিলাদ মাহফিল, পুরস্কার প্রদান ও তাবারুক বিতরণ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রোমেল’র সভাপতিত্বে এবং শিক্ষক নাজমুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল তায়েফুল হক এনডিসি পিএসসি, স্টেশন কমান্ডার জালালাবাদ সেনানিবাস, সিলেট এবং সভাপতি বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যান্টনমেন্ট একজিকিউটিভ অফিসার এস.এম মাজহারুল ইসলাম।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র মাহবুবুর রহমান মাহির। বক্তব্য রাখেন শিক্ষক মো: আব্দুল মালিক, মো: জসীম উদ্দিন, সুজিত ভট্টাচার্য-প্রমুখ।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি তাঁদের বক্তব্যে ছাত্র ছাত্রীদেরকে বঙ্গবন্ধুর জীবনী পাঠ করে তাঁর জীবনের আদর্শ, বৈশিষ্ঠ্য ও গুণাবলি জেনে নিজের জীবনে তার প্রতিফলনের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নের আহ্বান জানান। বঙ্গবন্ধু যেভাবে সততা ও আন্তরিকতার সহিত বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে ভালোবেসে ছিলেন সেরকম দেশপ্রেমিক, সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠার উদাত্ত আহ্বান জানান।

প্রত্যেক বক্তাই বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করেন। বিদ্যালয়ের সিনিয়র ধর্মীয় শিক্ষক সৈয়দ ইকবাল হোসেনের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন এবং তাবারুক বিতরণের মধ্যে দিয়ে কর্মসূচির সমাপ্তি হয়। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: