সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে বাংলাদেশ ফুটবল দল

নিউজ ডেস্ক:: ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা ও দেশটির অন্যতম শহর পালেমব্যাং এ চলছে এশিয়ান গেমস। এশিয়ার সবচেয়ে বড় এ ক্রীড়া প্রতিযোগিতা শুরুর দুই সপ্তাহ আগে আয়োজক দেশটির জনপ্রিয় পর্যটন দ্বীপ লমবক’কে আঘাত করেছিল শক্তিশালী ভূমিকম্প। ২৯ জুলাই সকালের ৬.৪ মাত্রার সেই ভূমিকম্পে দ্বীপটি ক্ষতিগ্রস্ত হওয়ার পাশপাশি অনেক মানুষ হতাহত হয়েছেন।

ওই ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে এশিয়ান গেমসে অংশ নিতে জাকার্তায় অবস্থান করা বাংলাদেশ ফুটবল দল। মঙ্গলবার উজবেকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেছে বাংলাদেশ। ওই ম্যাচ ফি’র পুরো অর্থ ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের দান করেছে বাংলাদেশ দল।

জাকার্তা থেকে ফুটবল দলের সহকারী কোচ মাহবুব হোসেন রক্সি জানিয়েছেন, ‘আমরা অ্যালিয়েন নামের যে হোটেলে অবস্থান করছি তার পাশেই ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেয়া একটি সংস্থা আছে। তাদের কাছেই বিকেলে আমরা ম্যাচ ফি’র অর্থ তুলে দিয়েছি।’

এ সময় ফুটবল দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু, কোচ জেমি ডে, সহকারী কোচ মাহবুব হোসেন রক্সি এবং দলের সব খেলোয়াড় উপস্থিত ছিলেন।

গেমস ফুটবলে বাংলাদেশ মঙ্গলবার প্রথম ম্যাচে ৩-০ গোলে হেরেছে উজবেস্তিানের কাছে। বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচে থাইল্যান্ডের মুখোমুখি হবে লাল-সবুজ জার্সিধারীরা। গ্রুপের অন্য প্রতিপক্ষ কাতার। শেষ ম্যাচটি ২৯ আগস্ট।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: