সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এস.আই.ইউ’তে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

বুধবার বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভাসির্টিতে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সকাল ৬.৩০ মিনিটের সময় বিশ্ববিদ্যালয় চত্ত্বরে কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। এরপর সকাল ৯.০০ ঘটিকায় ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, বিভিন্ন প্রশাসনিক পরিচালকগণ, শিক্ষক-শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্র্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

সকাল ১০ টায় শুরু হয় বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা অনুষ্ঠান। বিশ্ববিদ্যালয়ের হলরুমে আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ুন কবিরের সঞ্চালনায় ও জাতীয় শোকদিবস উদযাপন কমিটির আহ্বায়ক বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ঋষিকেশ ঘোষ এর সভাপতিত্বে উক্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক সৈয়দ মুয়ীজুর রহমান, রেজিষ্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান জাকারিয়া হাবিব, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ, ই.সি.ই বিভাগের বিভাগীয় প্রধান এক্রামুল ফারুক, পরীক্ষা নিয়ন্ত্রক হাসান মাহমুদ, সেকশন অফিসার বিপ্রেষ রায় প্রমুখ। শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন সঞ্চয় তালুকদার, রুবেল মিয়া, সানজিদা বেগম ও ফাতেমা বেগম প্রমুখ। অনুষ্ঠান চলাকালীন সময় বঙ্গবন্ধুর উপর কবিতা আবৃত্তি করেন এহেছানুল হক মিলন।

আলোচনা অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন কানিশাইল মসজিদের সানি ইমাম মাওলানা আনোয়ারুল হক। দোয়া মাহফিল উপস্থিত সকলের মধ্যে শিরনি বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী আবু সালেহ , পবিত্র গিতা পাঠ করেন সেকশন অফিসার সুবিনয় আচার্য্য। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: