সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬০ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়ালের শিরোপা জিততে রোনালদোর প্রয়োজন নেইঃ রামোস

স্পোর্টস ডেস্ক:: স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়ে অনেকের চোখ কপালে তুলে দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৩৩ বছর বয়সে রোনালদো এক বড় ক্লাব ছেড়ে আরেক বড় ক্লাবে যোগ দেবেন তা ভাবেনি অনেকেই।জুভেন্টাসে যোগ দিয়ে রোনালদোর শুরুটা হয়েছে দারুণ।

কিন্তু হুট করেই পরিস্থিতি খানিক ঘোলাটে হয়েছে তারই করা এক মন্তব্যে। যেখানে তিনি বলেছিলেন যে জুভেন্টাসে যোগ দিয়ে অনেক খুশি তিনি এবং তুরিনে একটি পরিবারের মতোই সময় কাটাচ্ছেন পর্তুগিজ এই তারকা।

রোনালদোর এমন মন্তব্য আবার সহজভাবে নেয়নি রিয়াল মাদ্রিদের অধিনায়ক ও তারকা ফুটবলার সার্জিও রামোস। রোনালদোর কথার পাল্টা জবাব দিয়ে জানিয়েছেন রিয়াল মাদ্রিদেও সবাই পরিবারের মতোই থাকেন তারা। তাই রোনালদোর এমন মন্তব্যে আশাহত হয়েছেন রিয়াল অধিনায়ক।

উয়েফা সুপার কাপের ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের মুখোমুখি হওয়ার আগে সংবাদ সম্মেলনে রামোস বলেন, ‘রিয়াল মাদ্রিদে আমরা সবসময় একটি পরিবারের মতোই আছি। তাই আমি জানিনা রোনালদো কোন বিষয়ে কথা বলছে। আমাদের অনেক সাফল্য রয়েছে যেগুলো আমরা একত্রে থেকে পরিবারের মতো খেলেই জিতেছি। আমরা পরিবারের মতোই এগুবো সামনে।’

এসময় ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব ছেড়ে যাওয়ার ব্যাপারেও মন্তব্য করেন রামোস।পর্তুগিজ তারকার ক্লাব ছেড়ে যাওয়ার খবরটি ক্লাবের জন্য নেতিবাচক হলেও তাকে ছাড়াই রিয়াল মাদ্রিদ শিরোপা জিততে পারবে বলে মনে করেন রিয়াল অধিনায়ক।

রামোস বলেন,‘ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো একজন খেলোয়াড়কে হারানো অবশ্যই নেতিবাচক একটি দিক। তবে আমরা আমাদের জয়ের ধারা ধরে রাখবো। রিয়াল মাদ্রিদের ইতিহাসে অনেক খেলোয়াড় এসেছে, অনেকে চলে গিয়েছে। কিন্তু রিয়াল শিরোপা জেতা অব্যাহত রেখেছে। রিয়াল মাদ্রিদের শিরোপা জিততে কোন নির্দিষ্ট খেলোয়াড়ের প্রয়োজন নেই।’


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: