সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০ নভেম্বর রণবীর-দীপিকার বিয়ে!

বিনোদন ডেস্ক
বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো, এই বছরের মধ্যেই বিয়ে করবেন তারা। ঘনিষ্ঠ সূত্রের বরাতে এমনটাও জানা যায় যে, ১২-১৬ নভেম্বর রণবীর-দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

তবে এই ব্যাপারে বরাবরই মুখে কুলুপ এঁটে রেখেছেন রণবীর-দীপিকা। অবশেষে কিছু দিন আগেই তারাই নিশ্চিত করেন নিজেদের বিয়ের কথা। ঘনিষ্ঠজনদের নিমন্ত্রণ জানিয়ে সবার মুঠোফোনে একটি বার্তাও পাঠান দীপবীর। সেই বার্তায় ছিলো একটি বাক্য কেবল; ‘এ বছরই বিয়ে’।

এদিকে ফিল্মফেয়ারে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, রণবীর ও দীপিকার বিয়ে ২০ নভেম্বর। ইতালির লেক কেমোতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করবেন এই আলোচিত জুটি। এই আয়োজনে অবশ্য বেশি লোক থাকবেন না। মাত্র ৩০জন অতিথিকে নিয়েই বিয়ে পর্ব সারবেন রণবীর-দীপিকা।

প্রতিবেদনে আরো বলা হয়, রণবীর-দীপিকার এই ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে একেবারেই খুশি ছিলেন না তাদের পরিবার। কারণ তাদের আত্মীয়-স্বজনরা এতো দূরে গিয়ে বিয়েতে অংশ নিতে পারবেন না। কিন্তু নিজেদের পছন্দকে প্রাধান্য দিলেন দীপবীর। তাই ইতালির লেক কেমোতেই হবে তাদের বিয়ে। তবে মুম্বাই ও বেঙ্গুলুরুতে আলাদাভাবে দুইবার তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানা গেছে।

বিয়ের জন্যই বর্তমানে কোনো কাজে হাত দিচ্ছেন না দীপিকা পাড়ুকোন। একেবারে নিজের মতো করে প্রস্তুতি নিচ্ছেন জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য। তবে রণবীর বসে নেই। ‘গলি বয়’ ছবির কাজ সম্পন্ন করে বর্তমানে ‘সিম্বা’ ছবির কাজে ব্যস্ত আছেন এই তারকা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: