সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ২টি ফার্মেসী সিলগালা

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে ড্রাগ সুপারের অভিযানে ২টি ফার্মেসীকে সিলগালা ও অবৈধ ওষুধ পুড়ে ফেলা হয়েছে।

জানাগেছে, ১৪ আগষ্ট মঙ্গলবার সুনামগঞ্জ জেলা ড্রাগ সুপার শিকদার কামরুল ইসলামের নেতৃত্বে জগন্নাথপুর বাজার ও চিলাউড়া বাজারে অভিযান চালানো হয়। অভিযানকালে জগন্নাথপুর বাজারের ১৫টি ফার্মেসী ও চিলাউড়া বাজারের ৫টি ফার্মেসী চেক করা হয়। অভিযানে অবৈধ ওষুধ রাখার দায়ে জগন্নাথপুর মধ্য বাজারে আল্লাহ ভরসা ফার্মেসী ও রাণীগঞ্জ রোডে থাকা সাদি ইউনানী ফার্মেসী সিলগালা করা হয়। এর মধ্যে আল্লাহ ভরসা ফার্মেসীতে থাকা প্রায় ১৫ হাজার টাকা মূল্যের অবৈধ অষুধ পুড়ে ফেলা হয়েছে।

এদিকে-অভিযানকালে জগন্নাথপুর বাজারের সৌরভ চিকিৎসালয় নামের আরেকটি ফার্মেসীকে সিলগালা করা হলেও জরিমানা নিয়ে ছেড়ে দেয়া হয়। এ ব্যাপারে সৌরভ চিকিৎসালয় ফার্মেসীর মালিক ইন্দ্রতি দাস বলেন, আমার লাইসেন্স না থাকার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। তবে জানতে চাইলে অভিযানে নেতৃত্বদানকারী সুনামগঞ্জ ড্রাগ সুপার শিকদার কামরুল ইসলাম জরিমানা আদায়ের বিষয়টি অস্বীকার করেন।

এছাড়া জগন্নাথপুর ফার্মেসী সমিতির লোকজন নিজে সাথে থেকে অন্য ফার্মেসীকে ড্রাগ সুপারকে দিয়ে হয়রানী করার জন্য চিহিৃত করে অভিযান করা হয় বলে ভূক্তভোগীরা জানান।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: