সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমন কোনো অপকর্ম নেই যা মোশতাক-জিয়া করেনি : শেখ সেলিম

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে নয় আমাদের গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক রাজনীতিকে হত্যা করা হয়েছিল। বাংলাদেশকে দ্বিতীয় পাকিস্তান বানানোর জন্য এমন কোনো অপকর্ম নেই যা মোশতাক ও জিয়া করেনি।

মঙ্গলবার দুপুরে শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর আয়োজিত আরইআরএমপি-২ প্রকল্পের গোপালগঞ্জ-২ আসনের ২৮টি ইউনিয়নের নারীকর্মীদের সঞ্চয় অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

শেখ সেলিম বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর সামরিক শাসকরা হাজার হাজার কোটি টাকা খরচ করে নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে। আর দল গঠনে রাষ্ট্রের টাকা খরচ করেছে। ২০০১ সালে বিএনপি-জামায়াতের বাজেটের ৬০ ভাগ বৈদেশিক ঋণ থাকলেও তার অর্ধেকটা মেরে খেয়ে ফেলেছিল।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী এ কে ফজলুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: