সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ২৭টি গার্বেজ বিনের উদ্বোধন

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) এলাকা পরিষ্কার পরিচ্ছন্নতার উদ্দেশ্যে মঙ্গলবার (১৪ই আগস্ট) বিকেলে ২৭টি গার্বেজ বিনের উদ্বোধন করা হয়।   কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে ময়লা আবর্জনা ফেলার জন্য এ ২৭টি গার্বেজ বিনের উদ্বোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

মঙ্গলবার বিকেল তিনটার দিকে শাবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ২য় এবং ৩য় ব্যাচের শিক্ষার্থীদের দেওয়া মোট ২৭টি গার্বেজ বিনের উদ্বোধন করেন। গার্বেজ বিনের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, শাবি প্রোক্টর মোঃ জহির উদ্দিন আহমেদ, সহকারী কর কমিশনার মোঃ আবু সাঈদ, রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার মোঃ জাকির হোসেন খান, কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশন সিলেটের সহকারী কমিশনার আহমেদুর রেজা চৌধুরী প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে শাবি ইংরেজি বিভাগের অধ্যাপক ড. আলমগীর তৈমুরের সঞ্চালনায় শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ বলেন, ‘এই বিশ্ববিদ্যালয় আমাদের। এই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমাদের।’ তিনি সকলকে এই ময়লা যথাযথ জায়গায় ফেলে এবং এই গার্বেজ বিনের সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে ক্যাম্পাস পরিষ্কার রাখার আহবান জানান।

অনুষ্ঠানে, অধ্যাপক ড. আলমগীর তৈমুর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতার দিক উল্লেখ করে মোট ৬টি দাবি নিয়ে একটি পত্র তুলে দেন শাবি প্রোক্টরের হাতে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: