সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কঠিন শাস্তির মুখে পড়তে যাচ্ছেন সাব্বির!

স্পোর্টস ডেস্ক:: বিতর্ক আর সাব্বির যেন এখন নিত্যসঙ্গী। তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ বিসিবিতে। আর তাই বাংলাদেশের জাতীয় দলের এ তরুণ ক্রিকেটারের ব্যাপারে আবারও কঠোর অবস্থানে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সম্প্রতি ফেসবুকে দুই তরুণকে হুমকি দেয়ার অভিযোগ ওঠায় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন সাব্বির। কঠিন শাস্তির আভাস দিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

আসন্ন এশিয়া কাপের জন্য দল গঠনে সাব্বিরের শৃঙ্খলাভঙ্গের ব্যাপারটি প্রভাব ফেলবে কিনা- জানতে চাইলে আকরাম বললেন, ‘নিঃসন্দেহে এ ধরণের সমালোচনার পর আমরা অ্যাকশনে যাবোই। আগে অনেকবার ক্রিকেট বোর্ড গিয়েছে। এবারও সেটা নিয়ে আমরা আলাপ-আলোচনা করবো। সিরিয়াস অ্যাকশনে যাবো। আমরা চাই না কারও জন্য বাংলাদেশ ক্রিকেটের বদনাম হোক।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচে সাব্বির সহজ একটি ক্যাচ হাতছাড়া করার পর ভক্তরা সমালোচনা করেন ফেসবুকে। পরে সাব্বির একটি ভিডিও মেসেজে এক তরুণকে হুমকি দেন। যদিও সাব্বির দাবি করেছেন তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল।

নারী কেলেঙ্কারি, দর্শককে গালি দেয়া, খেলার চলার সময়ই সাইডস্ক্রিনের পেছনে দর্শক পেটানোর মতো গুরুতর অভিযোগের পর জরিমানা, নিষেধাজ্ঞা, কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়াসহ সব ধরণের শাস্তিই পেয়েছেন সাব্বির। সেই রেশ না কাটতেই আবারও সমালোচনার মুখে ‘ব্যাডবয়’ তকমা পাওয়া এ ক্রিকেটার।

ক্রিকেটবোদ্ধারা মনে করেন সাব্বিরের খেলায় অবধারিতভাবেই এসব ঘটনার প্রভাব পড়ছে। ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজে তিন ম্যাচে এই ব্যাটসম্যান করেছেন মাত্র ২৫ রান। পরে সুযোগ পাননি টি-টুয়েন্টি সিরিজে নামার।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: