সর্বশেষ আপডেট : ১ মিনিট ০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বয়ফ্রেন্ড’ রাহুলকে ‘ভাই’ বানিয়ে দিলেন বলিউড নায়িকা নিধি!

স্পোর্টস ডেস্ক:: লোকেশ রাহুলের ব্যাটে একেবারেই রান নেই। মাঠে যেন মনোযোগটা ঠিকভাবে দিতে পারছেন না। পারবেনই বা কিভাবে? ‘বয়ফ্রেন্ড’ থেকে ‘ভাই’ হয়ে গেলে কারই বা মন ভালো থাকবে!

এজবাস্টনে সিরিজের প্রথম টেস্টের দুই ইনিংসে লোকেশ রাহুলের সংগ্রহে ছিল সাকুল্যে ১৭ রান। আর লর্ডসে ধ্বসে পড়া ভারতীয় ব্যাটিংয়ে ব্যর্থদের তালিকায় ছিলেন তিনিও। ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসনের সুইং সামলাতে না পেরে মাত্র ৮ রানেই সাজঘরে ফেরেন ডানহাতি এই ওপেনার।

কেন ব্যাটে এমন রান খরা? কারণটা খুঁজে বের করতে সময় লাগেনি ভক্ত-সমর্থকদের। বলিউড অভিনেত্রী নিধি আগারওয়েল নাকি হঠাৎই ‘বয়ফ্রেন্ড’ থেকে ‘ভাই’ বানিয়ে দিয়েছেন রাহুলকে। এরপর থেকে মনটা ভীষণ খারাপ তার।

রাহুল আর নিধির সম্পর্কের কথা প্রায় সবারই জানা। বিভিন্ন সময় রেস্টুরেন্ট কিংবা শপিংমলে চুটিয়ে ডেটিং করতে দেখা গেছে তাদের। সম্পর্কটা এমনই পর্যায়ে গিয়েছিল যে একজন ছাড়া আরেকজন থাকতেই পারতেন না। এরই মধ্যে হঠাৎ ‘ইউটার্ন’ করে বসেন নিধি। কে জানে, রাহুলের অফফর্ম দেখেই কি না!

ভারতের এক সংবাদমাধ্যমে বলিউড তারকা বলেন, ‘ছোটবেলা থেকে আমরা পরস্পরের পরিচিত। আমি অভিনেত্রী কিংবা রাহুল প্রতিষ্ঠিত ক্রিকেটার হওয়ার বহু দিন আগে থেকেই আমরা একে অন্যকে চিনি। যদিও আমরা একই কলেজে পড়িনি।’

তাতেও সম্পর্কটা খোলাসা হয়নি। হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের সাহায্যে। জাতীয় দলের জার্সিতে রাহুল মাঠে নামার আগে নিজের ইনস্টাগ্রামের ‘ইয়োর স্টোরি’-তে ‘বেস্ট অব লাক ব্রো’ লিখে দেন নিধি। এরপর রাহুলের লাক (ভাগ্য) ভালো হয়েছিল কি না, সেটি তো মাঠের পারফরম্যান্সেই দেখা গেছে!




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: