সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৫ আগস্টে নাশকতার কোনো হুমকি নেই : ডিএমপি

নিউজ ডেস্ক:: জাতীয় শোক দিবসকে (১৫ অাগস্ট) ঘিরে বড় ধরনের কোনো নিরাপত্তা হুমকি নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. অাছাদুজ্জামান মিয়া। তিনি বলেন, এরপরও জনগণের নিরাপত্তার বিষয়টি খাটো করে না দেখে কয়েক স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

জাতীয় শোক দিবসের নিরাপত্তা বিষয় নিয়ে মঙ্গলবার সকাল ১১টায় ধানমন্ডি ৩২ নম্বরে অায়োজিত এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

নিরাপত্তা তল্লাশীর সময় পুলিশকে সহযোগিতা করতে জনগণের প্রতি অাহ্বান জানিয়ে অাছাদুজ্জামান বলেন, ১৫ অাগস্টকে কেন্দ্র করে ঢাকা মহানগরীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। একই সঙ্গে ধানমন্ডি ৩২ নম্বরের জোরালো নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে।

অাছাদুজ্জামান বলেন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় কেউ যেন সেলফি তোলায় ব্যস্ত না থাকেন সে জন্য সতর্ক থাকতে হবে। গত এক সপ্তাহ ধরে অামরা নিরাপত্তা ব্যবস্থা গড়ে তুলতে কাজ করছি। ঢাকা শহর বর্তমানে একটি গুজবের শহরে পরিণত হয়েছে। কেউ কোনো গুজবে কান না দেবেন না।

গুলশানের হলি অার্টিসান সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওখানে (হলি অার্টিসান) তারা বড় ধরনের অঘটন ঘটিয়ে অান্তর্জাতিক দৃষ্টি অাকর্ষণের চেষ্টা করেছিল। তাদের তৎপরতা অামরা নষ্ট করে দিয়েছি। ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের মামলা তদন্তের শেষ পর্যায়ে। প্রচলিত অাইনেই তাদের বিচার হবে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: