সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইমরান খান হওয়ার ইচ্ছে নেই সাঙ্গাকারার

স্পোর্টস ডেস্ক:: ক্রিকেটারদের জন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন ইমরান খান। রাজনীতিতে শুধু জড়িয়েই ক্ষান্তি দেননি, ২২ বছর সংগ্রামের পর পাকিস্তানের প্রধানমন্ত্রীর চেয়ারে বসতে যাচ্ছেন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। শ্রীলঙ্কার কিংবদন্তি কুমার সাঙ্গাকারাও কি এমন কিছু করে দেখাবেন? যারা এমন ভাবছেন, তাদের হতাশই করলেন লঙ্কান সাবেক অধিনায়ক। সাফ জানিয়ে দিলেন, ইমরান খান হওয়ার কোনো ইচ্ছেই তার নেই।

শ্রীলঙ্কায় ক্রিকেটারদের রাজনীতিতে জড়িয়ে যাওয়া বিরল কিছু নয়। বিশ্বকাপজয়ী অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা বর্তমান সরকারের মন্ত্রী। সাবেক অধিনায়ক সনাথ জয়সুরিয়াও আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার পার সহকারী মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। স্থানীয় গণমাধ্যমের খবর, আগামী বছরের প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হতে পারেন ব্যাটিং কিংবদন্তি সাঙ্গাকারাও।

এই গুঞ্জন ছড়িয়ে পড়ার পর সাঙ্গাকারার কাছে সাংবাদিকরা জানতে চেয়েছিলেন, ভবিষ্যতে ইমরান খানের মতো দেশের নেতা হওয়ার ইচ্ছে আছে কিনা? এমন প্রশ্নে সাফ ‘না’ বলে দিয়েছেন সাঙ্গা। ৪০ বছর বয়সী এই সাবেক ব্যাটসম্যান বলেন, ‘আমি এখন এবং সব সময়ের জন্য যত গুঞ্জন এবং ধারণা আছে, সেগুলোর বিষয়ে বলছি-কখনই রাজনৈতিক অফিসে বসার ইচ্ছে আমি মনের মধ্যে বয়ে বেড়াইনি। আমার কখনই এটা ছিল না। যতই বলা হোক, আমি শুধু বলব আমি কখনই এটা করব না।’

২০১৫ সালে অবসরে যাওয়া সাঙ্গাকারা শ্রীলঙ্কার ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান। ২০১১ বিশ্বকাপে ভারতের কাছে হারা বিশ্বকাপ ফাইনালের অন্যতম একজন সদস্য ছিলেন তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: