সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে কৃষক হত্যা: একজনের মৃত্যুদন্ড,অপরজনের যাবজ্জীবন

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের কৃষক হত্যায় এক জনের মৃত্যুদন্ড ও অপর এক জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। মৃত্যুদন্ড প্রাপ্ত ব্যাক্তি হলেন,সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের আব্দুল হেকিমের ছেলে ইদ্রিছ মিয়া ও যাবৎজীবন দন্ড প্রাপ্ত হলেন,ইদ্রিছ মিয়ার ভাই বাবুল মিয়া। সোমবার দুপরে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এ রায় দেন।

মামলা সূত্রে জানাযায়, জেলার সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের কৃষক আব্দুল করিমের সাথে একেই এলাকার ইদ্রিছ মিয়ার সাথে দীর্ঘ দিন ধরেই বিরোধ চলছিল। এরই জের ধরে গত ২০১০সালে ২আগষ্ট সন্ধ্যায় আব্দুল করিমকে একা পেয়ে ইদ্রিছ মিয়া ও বাবুল মিয়া ছুরি দিয়ে আঘাত করে। পরে থাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে করিমের মৃত্যু হয়।

এঘটনায় তার ভাই নোয়াব আলী বাদী হয়ে দশজন কে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। র্দীঘ তদর্ন্ত শেষে পুলিশ তিনজনের নামে অভিযোগ পত্র জমা দেয়। এরপর মামলার বিচার কাজ শুরু করেন আদালত। অভিযোগ প্রমানিত না হওয়ায় নজরুল ইসলাম নামের একজনকে খালাস দেয় আদালত জানান রাষ্ট্র পক্ষের আইনজীবি সুহেল আহমদ ছইল মিয়া।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: