সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবার ৪৬ লাখ রুপি বিলিয়ে ফ্রেন্ডশিপ ডে উদযাপন

নিউজ ডেস্ক:: বন্ধুত্ব উদযাপনের বিশেষ দিন ফ্রেন্ডশিপ ডে। এদিন বন্ধুরা একে অপরকে শুভেচ্ছা জানান। বাদ যান না দূরে থাকা বন্ধুরাও। সোশ্যাল মিডিয়ার বদৌলতে পৌঁছে যায় শুভেচ্ছাবার্তা। কিন্তু শত, হাজার নয়, নগদ প্রায় অর্ধ কোটি রুপি বিলিয়ে ফ্রেন্ডশিপ ডে উদযাপনের এক নজিরবিহীন ঘটনা ঘটিয়ে ফেলেছে ভারতের মধ্যপ্রদেশের জবলপুরের দশম শ্রেণিতে পড়ুয়া এক কিশোর। বাবার ৪৬ লাখ রুপি বন্ধুদের মধ্যে বিলিয়ে দিয়েছে সে! যা শুনে ‘চক্ষু চড়কগাছ’ সবারই।

তার বাবা আবাসন ব্যবসায়ী। সম্প্রতি তিনি একটি বাড়ি বিক্রি করে ৬০ লাখ রুপি বাড়ির আলমারিতে রাখেন। কয়েকদিন পর সেই টাকা ব্যাংকে জমা রাখতে গিয়ে দেখেন সেখান থেকে ৪৬ লাখ রুপি উধাও। এরপর এ ঘটনা পুলিশকে জানান। পুলিশ তদন্তে বেরিয়ে আসে অন্য কেউ নয় নিজের স্কুল পড়ুয়া ঘটনার হোতা।

পুলিশ জানতে পারে, ওই আবাসন ব্যবসায়ীর ছেলেই টাকা নিয়েছিল। ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে সেই টাকা বন্ধুদের মধ্যে বিলি করেছে সে। এক দিনমজুরের ছেলে তার বন্ধু। তাকে দিয়েছে ১৫ লাখ । অন্য এক বন্ধুকে দিয়েছে ৩ লাখ রুপি। কারণ, সে নির্দিষ্ট সময়ে হোমওয়ার্ক শেষ করে ফেলেছিল।

এদিকে টাকা পাওয়ার পর এক বন্ধু গাড়ি কিনে ফেলেছে। দিনমজুরের ছেলে ১৫ লাখ টাকা নিয়ে লাপাত্তা।

ঘটনার তদন্তকারী এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘ওই কিশোরের বাবা তার ছেলের বন্ধুদের একটি তালিকা আমাদের দিয়েছেন। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। বেশি টাকা পেয়েছে এমন ৫ ছাত্রের বাবা-মাকে ডেকে পাঠানো হয়েছিল। ৫ দিনের মধ্যে তাদের টাকা ফেরত দিতে বলা হয়েছে। তবে, এখনও পর্যন্ত কোনো মামলা রুজু হয়নি। কারণ, সবাই নাবালক।’



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: