সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্রেতাদের সুবিধার জন্য হালকা-পাতলা পাঁচ ল্যাপটপ

তথ্যপ্রযুক্তি ডেস্ক ::

সহজে বহনে সুবিধার কারণে অনেকেই ল্যাপটপ কেনেন। যেকোন জায়গাতেই বসেই ল্যাপটপ নিয়ে কাজ করা যায়। তাই ব্যবহারীরা হালকা ও পাতলা ল্যাপটপ খোঁজেন। ক্রেতাদের সুবিধার জন্য এই ধরনের পাঁচ ল্যাপটপের খোঁজ জানানো হলো।

আসুস ভিভোবুক এস ১৪
ল্যাপটপটির ওজন ১.২ কেজি। এতে ১৩ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। সঙ্গে আছে ২.৪ গিগাহার্জের ইনটেল কোর আই থ্রি সেভেন জেনারেশনের প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি এসএসডি এবং উইন্ডোজ টেন অপারেটিং সিস্টেম।

এইচপি এনভি
ল্যাপটপটিতে ১৪ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে আছে। এতে আরো রয়েছে ১.৬ গিগাহার্জের ইনটেল কোর আই ফাইভ ৮২৫০ ইউ অষ্টম প্রজন্মের প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ১ টেরাবাইট হার্ডডিস্ক এবং উইন্ডোজ টেন অপারেটিং সিস্টেম।

ডেল ইন্সপায়রন ৫৩৭০
ল্যাপটপটির ওজেন ৫০০ গ্রাম। এতে আছে ১৩.৩ ইঞ্চির ডিসপ্লে। এতে রয়েছে ৩.৪ গিগাহার্জের ইনটেল কোর আই ফাইভ অষ্টম প্রজন্মের প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি এসএসডি এবং উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম।

অ্যাপল ম্যাকবুক এয়ার
অ্যাপলের জনপ্রিয় এই ল্যাপটপটির ওজন ১.৩৫ কেজি। এতে ১৩ ইঞ্চির ১.৮ গিগাহার্জের ইনটেল কোর আই ফাইভ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি এসএসডি রয়েছে। এটি ম্যাক ওস চালিত।

ডেল এক্সপিএস
ডেলের এই মডেলের ল্যাপটপটিতে ১৩ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। এর ওজন ২ কেজি। এতে ২ গিগাহার্জের ইনটেল কোর আই ফাইভ প্রসেসর রয়েছে। ৮ জিবি র‌্যামের এই ল্যাপটপে ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। ডিভাইসটি উইন্ডোজ টেন অপারেটিং সিস্টেম চালিত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: