সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোহলিদের লাঞ্চের মেন্যুতে গরুর মাংস, ক্ষোভ সমর্থকদের

স্পোর্টস ডেস্ক:: লর্ডসকে বলা হয় ‘হোম অব ক্রিকেট’। সুযোগ সুবিধার কমতি নেই এই স্টেডিয়ামে। তারা কিনা ভারতীয় দলের পছন্দসই খাবারের ব্যবস্থা করতে পারল না! টেস্টের তৃতীয় দিনের লাঞ্চ বিরতির সময় বিরাট কোহলিদের যা দেয়া হয়েছে, সেই মেন্যু দেখে রীতিমত ক্ষোভে ফুঁসছেন ভারতীয় সমর্থকরা। লাঞ্চের মেন্যুতে যে ছিল গরুর মাংস!

হিন্দু ধর্মাবলম্বীদের গরুর মাংস খাওয়া নিষেধ। ভারতীয় দলের বেশিরভাগ খেলোয়াড়ই হিন্দু। স্বভাবতই তাদের লাঞ্চে কেন গরুর মাংসের আইটেম রাখা হলো, সেই প্রশ্ন ভক্ত-সমর্থকদের।

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) তাদের টুইটার অ্যাকাউন্টে লর্ডস টেস্টের তৃতীয় দিনের খাবারের মেন্যুর ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগমাধ্যম গরম হয়ে উঠেছে, যে ছবিতে দেখা যায় একটি আইটেমের নাম-ব্রেইসড বিফ পাস্তা।

ভারতীয় সমর্থকরা প্রশ্ন তুলেছেন-কেন কোহলির দলকে গরুর মাংস দেয়া হলো? ভারতীয় ক্রিকেট বোর্ড সেটা কেন মেনে নিলো, সেই প্রশ্নও অনেকের।

আসলে ইংল্যান্ড আর ভারত-দুই দলের জন্যই খাবারের মেন্যু ছিল এক। ধর্মের বিষয়টি হয়তো সেভাবে খেয়াল করতে পারেননি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। যদিও এই বিষয়ে তারা আনুষ্ঠানিকভাবে কোনো দুঃখ প্রকাশও করেনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: