সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ট্রাফিক সপ্তাহে পুলিশের অভিযানে যানবাহনে ৩৩১টি মামলা

ছাতক প্রতিনিধি:: ছাতকে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে সিনিয়র সহকারি পুলিশ সুপার (ছাতক সার্কেল) দুলন মিয়া, থানার ওসি আতিকুর রহমান ও ওসি অপারেশন কাজি মোস্তফার নেতৃত্বে এক সপ্তাহের বিশেষ অভিযানে মোটরযান আইনে ২৩৯টি মামলা দায়ের করা হয়েছে। ছাতক শহরসহ, গোবিন্দগঞ্জ পয়েন্ট, জাউয়াবাজার ও উপজেলার বিভিন্ন সড়ক ও পয়েন্টে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে ট্রাফিক সার্জেন্ট গোলাম মোস্তফা, নিকুঞ্জ চন্দ্র দেবনাথ, টি আই নির্মল দেব, জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ রুনু মিয়া উস্থিত ছিলেন। বিশেষ অভিযানে মোটরসাইকেল, ট্রাক, কাভার্ডভ্যান, লেগুনা, লাইটেস ও অটো সিএনজি আটক ও বৈধ কাগজ পত্র না থাকায় মামলা দায়ের করা হয়। ব্যাপারে জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ রুনু মিয়া জানান, সড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে গত ৬দিনে মোট ৫০টি মামলা দেয়া হয়েছে।

ট্রাফিক সার্জেন্ট গোলাম মোস্তফা জানান, এক সপ্তাহে ৬২টি মামলা করা হয়েছে। ট্রাফিক সার্জেন্ট নিকুঞ্জ চন্দ্র দেবনাথ জানান, মোটরযানের ১৫১/১৫২সহ বিভিন্ন ধারায় এক সপ্তাহর বিশেষ অভিযানে বিভিন্ন যানবাহন ও চালকদের বিরুদ্ধে ১৩০টি মামলা দেয়া হয়েছে । জাউয়া ট্রাফিকের টি আই নির্মল দেব জানান, এ পর্যন্ত তিনি ১শ’ ৯টি মামলা দিয়েছেন দিয়েছেন।

ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, ট্রাফিক সপ্তাহে শুক্রবার বিশেষ অভিযানে পরিচালনা করে বিভিন্ন যানবাহন ও চালকদের বিরুদ্ধে মোট ৮৯টি মামলা করা হয়েছে। বিভিন্ন কারণে তিনটি অটো সিএনজি ও তিনটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: