সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৭ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বলিউড তারকারাও মানেন না ট্রাফিক আইন!

বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার সালমান খান, কমেডিয়ান কপিল শর্মা ও অভিনেতা অর্জুন কাপুরের নাম উঠেছে অপরাধীর তালিকায়! সড়কে বেশি গতিতে চলা, ট্রাফিক সিগন্যাল অমান্য করা ও জেব্রা ক্রসিংয়ে না থামানোর মতো ঘটনার সঙ্গে জড়িত তাদের ব্যবহৃত গাড়ি।এমনকি ই-চালান ইস্যু করা সত্ত্বেও তারা ট্রাফিক জরিমানা দেননি।ভারতের মুম্বাই মিরর পত্রিকার এক প্রতিবেদনে এসব তথ্য প্রকাশিত হয়েছে।

সালমানের গাড়িটির নিবন্ধন তার ছোট ভাই আরবাজ খানের প্রযোজনা প্রতিষ্ঠানের নামে। এ বছর চারবার ট্রাফিক আইন লঙ্ঘনের কারণে বাহনটির চার হাজার রুপি জরিমানা হয়েছে। কিন্তু এগুলো পরিশোধ করা হয়নি।

যদিও সালমানের পরিবার মুম্বাই মিররকে জানিয়েছে, এ বিষয়ে তাদের কাছে কোনও তথ্য নেই। আর পুলিশও নাকি কিছু জানায়নি। এই পরিবারের দাবি, জরিমানা সম্পর্কে জানতে পারলে অবশ্যই তা দিয়ে দেবেন তারা।

এদিকে কপিল শর্মার গাড়িটি তার নিজের নামে নিবন্ধিত। জনপ্রিয় এই কৌতুকাভিনেতার বিরুদ্ধে ২ হাজার রুপির চালান এখনও ঝুলে আছে। কারণ তিনিও এই অঙ্কের অর্থ জরিমানা দেননি। বেশ কিছুদিন ধরে ভারতের বাইরে আছেন ৩৭ বছর বয়সী এই তারকা।

‘কি অ্যান্ড কা’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘গুন্ডে’, ‘টু স্টেটস’ তারকা অর্জুন কাপুরের ওপরেও ২ হাজার রুপির জরিমানা ঝুলছে। তার গাড়ির বিরুদ্ধে তিনবার বেশি গতিতে চলার কারণে চালান দেওয়া হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: